5

5/5
Operates in Bengali, English, and 49 languages. Wide line

Android and iOS apps are available Cash out available

Welcome offer up to BDT 9,200!

Bet365 বাংলাদেশ ক্রিকেট বেটিং এবং স্পোর্টস

Bet365 বুকমেকার হল বিশ্বের বৃহত্তম অনলাইন জুয়া প্ল্যাটফর্মগুলির মধ্যে থেকে একটি৷ স্পোর্টস বেটিং বাজারে বহু বছরের অভিজ্ঞতার উপর ভিত্তি করে কোম্পানির কর্তৃত্ব রয়েছে। অফিসটি ১৯৭৪ সালে যুক্তরাজ্যে প্রতিষ্ঠিত হয়েছিল। বুকমেকার ২০০০ সালে ওয়েবে কাজ করা শুরু করে। ২০১০ সালে, Bet365 বিশ্বের সেরা অনলাইন বুকমেকার হিসেবে মনোনীত হয়। পরের বছর, প্ল্যাটফর্মটি ব্রিটেনের শীর্ষ বাজি ওয়েবসাইট হিসাবেও স্বীকৃত হয়েছিল।

Bet365 বাংলাদেশ

Bet365 বুকমেকার হল বিশ্বের বৃহত্তম অনলাইন জুয়া প্ল্যাটফর্মগুলির মধ্যে থেকে একটি৷ স্পোর্টস বেটিং বাজারে বহু বছরের অভিজ্ঞতার উপর ভিত্তি করে কোম্পানির কর্তৃত্ব রয়েছে। অফিসটি ১৯৭৪ সালে যুক্তরাজ্যে প্রতিষ্ঠিত হয়েছিল। বুকমেকার ২০০০ সালে ওয়েবে কাজ করা শুরু করে। ২০১০ সালে, Bet365 বিশ্বের সেরা অনলাইন বুকমেকার হিসেবে মনোনীত হয়। পরের বছর, প্ল্যাটফর্মটি ব্রিটেনের শীর্ষ বাজি ওয়েবসাইট হিসাবেও স্বীকৃত হয়েছিল।

এশিয়ান অঞ্চলে জনপ্রিয় হয়ে ওঠা কোম্পানিটি খেলোয়াড়দের প্রয়োজনে এর পরিষেবাগুলিকে স্থানীয়করণ করেছে এবং পরিবর্তন করেছে। এভাবে, Bet365 বাংলাদেশের এর মত একটি মিরর সাইট তৈরি করা হয়েছে। এই নিবন্ধে, আমরা সাইটটি কীভাবে কাজ করে, বাংলাদেশি জুয়াড়িদের জন্য বিকল্প লিঙ্ক কী কী বৈশিষ্ট্য অফার করে, কোন ধরনের বেট মার্কেট পাওয়া যায় এবং আরও অনেক কিছু ঘনিষ্ঠভাবে দেখব!

Bet365 এর অফিসিয়াল ওয়েব সাইট 

ওয়েবসাইট ডিজাইন করা সবার জন্য সহজ কোন বিষয় নয়। এটিকে অবশ্যই আধুনিক এবং কার্যকরী হতে হবে, কিন্তু বেটিং মার্কেটে ধূসর-সবুজ টোন এবং কিছু “জট” নতুনদের ভয় দেখাতে পারে। আপনি যখন ওয়েবসাইটের মেইন পেইজে যাবেন, তখন আপনাকে সম্ভবত ভগ্নাংশ থেকে দশমিকে সম্ভাবনার ফরম্যাট পরিবর্তন করতে হবে। অন্যথায়, অস্বস্তি এবং বিভ্রান্তি অনিবার্য।

Bet365 বাংলাদেশ এর বিকল্প লিঙ্ক

মিরর সাইটগুলি সেইসব দেশের খেলোয়াড়দেরকে অনলাইন স্পোর্টস বেটিং এ অ্যাক্সেস দেয় যেসব জায়গায় জুয়া খেলা সীমাবদ্ধ বা সীমিত করা হয়েছে। Bet365 বাংলাদেশের ক্ষেত্রেও এটাই ঘটেছে। কিন্তু এই মিরর সাইটটি ইউকে অফিসিয়াল প্ল্যাটফর্ম থেকে একদমই আলাদা নয়। এটি এখনও বাজারের সেরা সম্ভাবনা, নতুনদের জন্য প্রথম ডিপোজিটের বোনাস, স্থায়ী গ্রাহকদের জন্য ভালো ভালো প্রোমো এবং ফ্রি বেটিং (বেট ক্রেডিট), বহিরাগত চ্যাম্পিয়নশিপ এবং লাইভ স্ট্রিমিং, ইত্যাদি প্রদান করে থাকে।

কিভাবে লগইন এবং নিবন্ধন করবেন

ক্যাসিনোতে গেম খেলতে, বোনাস অফার গ্রহন করতে, বাজি রাখতে এবং আরও অনেক কিছু করার জন্য সক্ষম হতে নতুন গ্রাহকদের Bet365 বাংলাদেশ-এ সাইন আপ করতে হবে। এর জন্য, আপনাকে কেবল নিম্নোক্ত কাজটি করতে হবে:

  1. হোম পেইজ থেকে “জয়েন নাউ” বাটনে ক্লিক করুন।
  2. একটি নিবন্ধন ফর্ম পূরণ করুন, আপনার ব্যক্তিগত তথ্য প্রদান করুন।
  3. আপনার অ্যাকাউন্টের নাম প্রদান করুন এবং পাসওয়ার্ড তৈরি করুন।
  4. আপনার ইমেইল নিশ্চিত করুন।

তারপর, আপনি আপনার অ্যাকাউন্টে লগ ইন করতে পারবেন, বাজি রাখা শুরু করতে পারবেন এবং প্রোমো দাবি করতে পারবেন!

Bet365 এর পেমেন্ট পদ্ধতি

অনেক্গুলি পেমেন্ট সিস্টেম এবং আর্থিক লেনদেন পরিচালনার জন্য সকল পদ্ধতি Bet365 ক্লায়েন্টদের জন্য উপলব্ধ রয়েছে। প্রধান সমস্যা হল যে তাদের মধ্যে অনেকগুলি পদ্ধতিই বাংলাদেশের জন্য স্পষ্টভাবেই অনুপযুক্ত। চলুন এর সমাধান করা যাক!

ডিপোজিটের পদ্ধতি

Bet365 এ অনেক পেমেন্ট অপশন আছে। কিন্তু নির্দিষ্ট অঞ্চলকে লক্ষ্য করে এমন অনেক সিস্টেমই প্রায়শই পাওয়া যায় না। এই কারণে বাংলাদেশী বেটারদের জন্য আন্তর্জাতিক পরিষেবাগুলি ব্যবহার করে টাকা আদান প্রদান করতে হবে।

অবশ্যই এটিই যথেষ্ট, সবচেয়ে জনপ্রিয় পেমেন্ট পদ্ধতি হল ক্রেডিট/ডেবিট কার্ড। খেলোয়াড়রা সক্রিয়ভাবে স্ক্রিলl, ওয়েবমানি এবং নেটটেলার ব্যবহার করতে পারবে। ন্যূনতম ডিপোজিটের পরিমান হল ০.১ GBP (~১১.৫ BDT)। সময় সীমা নির্দেশিত নয়, তবে সাধারণত, কয়েক সেকেন্ডের মধ্যেই টাকা জমা হয়।

উত্তোলনের পদ্ধতি

টাকা উত্তোলন করতে, আপনাকে যাচাইকরণ পদ্ধতির মধ্য দিয়ে যেতে হবে। মনে রাখবেন যে এটি বাংলাদেশের খেলোয়াড়দের জন্য দেড়িতেও হতে পারে কারণ এখানে অনলাইন জুয়া বৈধ নয়। তারপরও, যদি সামান্য পরিমাণ টাকা তোলা হয় (১১,৫০০ BDT পর্যন্ত), Bet365 বাংলাদেশ আপনার পরিচয় এর নথি ছাড়াই অর্থপ্রদান প্রক্রিয়া সম্পন্ন করতে পা্রবে।

টাকা সাধারণত ১৫ মিনিটের মধ্যে ব্যাঙ্ক/ই-ওয়ালেট অ্যাকাউন্টে জমা হয়, তবে এটি কয়েক ঘন্টা সময়ও নিতে পারে। যদি এটি ক্রেডিট কার্ড (ভিসা, মাস্টারকার্ড) হয় – তাহলে এমনকি একদিনও লেগে যেতে পারে। উত্তোলনের কোন সীমা নেই, তবে ২৩৩,০০০+ BDT প্রক্রিয়া করতে কিছুদিন সময় লাগতে পারে।

Bet365 বাংলাদেশ স্পোর্টস বেটিং

Bet365 বেটিং কোম্পানি বাজারের সবচেয়ে বিস্তৃত প্রি-ম্যাচ লাই্ন অফার করে থাকে। বাংলাদেশী খেলোয়াড়রা শুধুমাত্র তাদের স্বাভাবিক খেলাধুলার শাখা যেমন সকার ম্যাচ, বাস্কেটবল, হকি, ইত্যাদিতেই অ্যাক্সেস করতে পারবে না বরং অনন্য খেলা যেমন টেবিল টেনিস, ক্রিকেট বা ঘোড়দৌড়ের ক্ষেত্রেও অ্যাক্সেস পাবে। ইভেন্টের জনপ্রিয়তা নির্বিশেষে স্পোর্টসবুকটি মার্কেটের একটি বিশাল সিলেকশন অফার করে থাকে।

Bet365 এ লাইনের বৈচিত্র্য সম্পূর্ণরূপে নির্ভর করে ম্যাচটি কতটা জনপ্রিয় এবং গুরুত্বপূর্ণ তার উপর। পূর্বাভাসের অপশনগুলির একটি বড় সিলেকশনে সবচেয়ে গ্রহণযোগ্য বাজি স্থাপন করা সম্ভব করে তুলবে (এশীয় প্রতিবন্ধী, সঠিক স্কোরের উপর বাজি, মোট, ইত্যাদি)। সর্বনিম্ন মতভেদ হল ⅕। ব্রিটিশ বুকমেকার বিশেষ বাজির বিভাগে লোটো, রাজনীতি এবং বিভিন্ন অ-ক্রীড়া ইভেন্টের উপরও বাজি অফার করে থাকে।

Bet365 বাংলাদেশকে লাইভ স্পোর্টস বেটের জন্য সেরা বেটিং সাইটগুলির মধ্যে একটি হিসাবে বিবেচনা করা হয়। এমনকি আঞ্চলিক প্রতিযোগিতার জন্যেও প্ল্যাটফর্মটির একটি ভাল লাইন রয়েছে। প্রতিদিন, অপারেটরটি বাংলাদেশী বাজিকারীদের বিভিন্ন খেলাধুলায় হাজারেরও বেশি বিভিন্ন ইভেন্টের অফার করে, এমনকি ছোটখাটো ইভেন্টও। এটি বেট কনস্ট্রাক্টরের সুবিধাজনক ফাংশন, ওয়ান-ক্লিক লাইভ বেটিং এবং কুপন রিডেম্পশনও লক্ষ করার মতো একটি বিষয়। তারা লাইভ বাজি রাখার প্রক্রিয়াটিকে দ্রুত এবং সহজতর করে তোলে।

Bet365 অনলাইন বেটিং এর আরেকটি প্লাস হল লাইভ স্ট্রিমিং (একটি ন্যূনতম ডিপোজিটের প্রয়োজন আছে)। খেলোয়াড়দের ইংলিশ প্রিমিয়ার লিগ, চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ, এনবিএ এবং এনএইচএল মিটিংগুলিতেও অ্যাক্সেস থাকবে। মারামারি এবং অডিও সম্প্রচারের শব্দ অনুষঙ্গীও উপলব্ধ আছে।

বাজি রাখার সময় ১০ সেকেন্ড পর্যন্ত দেরি হয়। মার্কেট ক্র্যাশ করে, কিন্তু সবসময় নয়। প্রি-ম্যাচ লাইনের তুলনায় সহগের পার্থক্য প্রায় ১-২%। সর্বোপরি, Bet365 হল লাইভ বেটিং এর জন্য সেরা বুকমেকারদের মধ্যে একটি।

এছাড়াও, Bet365 বাংলাদেশ তার গ্রাহকদের সম্পূর্ণ পরিসরে গেমিং এর বিনোদন প্রদান করে থাকে। যদি স্পোর্টস বেটিং থেকে পাওয়া অ্যাড্রেনালিন আপনার জন্য যথেষ্ট না হয়, তাহলে উত্তেজনার পরিপ্রেক্ষির ঘাটতি মেটাতে কোম্পানির ওয়েবসাইটে ক্যাসিনো, জুজু, টেবিল গেমস, লাইভ ক্যাসিনো ইত্যাদির বিভাগও রয়েছে। সবকিছুই বিশ্বের সর্বোচ্চ জুয়ার মান অনুযায়ী কাজ করা হয়।

ক্রিকেট বেটিং

ক্রিকেট বাংলাদেশের অন্যতম জনপ্রিয় খেলা। বাংলাদেশের একটি ঘরোয়া লিগ রয়েছে যাতে বিভিন্ন আন্তর্জাতিক খেলোয়াড় রয়েছে, যা শুধুমাত্র স্থানীয় জুয়াড়িদের কাছে বাজিকে আরও আকর্ষণীয় করে তোলে। অনলাইন বেটিং সাইটটি জাতীয় এবং ঘরোয়া নেটওয়ার্কের বাইরের খেলোয়াড়দের জন্য বাজির অপশনগুলি অফার করে থাকে, যা তাদের বিভিন্ন অঞ্চলের সকল ধরণের ক্রিকেটের জন্য সম্ভাবনা গণনা করতে দেয়।

Bet365 ওয়েবসাইটে, ক্রিকেট প্রি-ম্যাচ এবং লাইভ ম্যাচ উভয় লাইনেই উপলব্ধ আছে। এবং যেহেতু বেশিরভাগ ম্যাচ আবহাওয়ার পরিবর্তন এবং একটি প্রতিযোগিতার সামগ্রিক সময়কালের উপর অনেক বেশি নির্ভর করে, তাই বাজিকররা তাদের ব্যাঙ্করোল থেকে সর্বাধিক লাভ করার জন্য লাইভ বেটিংকে অগ্রাধিকার দিয়ে থাকে।

Bet365 অ্যাপ বাংলাদেশ

যেকোনো অনলাইন জুয়া প্ল্যাটফর্মের জন্য অতিরিক্ত একটি অ্যাপ সবসময়ই একটি প্লাস। মোবাইল ডিভাইসের জন্য Bet365 এ যেখানে ইন্টারনেট অ্যাক্সেস আছে সেখানেই বাজি রাখা সম্ভব করে তোলে। স্মার্টফোন এবং ট্যাবলেটের জন্য থাকা একটি গুণগতভাবে অভিযোজিত ভার্সন যেকোনো দেশ থেকে এবং যেকোনো সময়ে Bet365 সাইটের সকল ফাংশন এবং ক্ষমতা সম্পূর্ণরূপে ব্যবহার করা সম্ভব করে তোলে। অ্যাপ্লিকেশনটি আইওএস এবং অ্যান্ড্রয়েড উভয় ডিভাইসের জন্য উপযুক্ত এবং বেশিরভাগ মোবাইল ডিভাইসের সাথে সামঞ্জস্যপূর্ণ।

মোবাইল ডিভাইসের জন্য Bet365 অ্যাপ খুঁজে পেতে, আপনাকে নিম্নোক্ত কাজটি করতে হবে:

  1. অফিসিয়াল ওয়েবসাইটে যাবেন এবং প্রধান পেইজের সহায়তা বিভাগটি খুজে বের করবেন।
  2. মেনুতে, “প্রযুক্তিগত সহায়তা” নির্বাচন করুন এবং “সিস্টেম প্রয়োজনীয়তা” নামক উপবিভাগে যান।
  3. শেষ লিঙ্কটি খুজে বের করুন যা ব্যবহারকারীকে এমন একটি পেইজে নিয়ে যাবে যেখানে তারা মোবাইল ফোন অ্যাপের সর্বশেষ ভার্সনগুলি সম্পর্কে জানতে পারবে।

মনে রাখবেন যে বেটিং সফ্টওয়্যার শুধুমাত্র একটি ডেস্কটপ ডিভাইস থেকেই ডাউনলোড করা যেতে পারে।