5

5/5
বাংলা, ইংরেজি এবং 49টি ভাষায় কাজ করে। প্রশস্ত লাইন

অ্যান্ড্রয়েড এবং আইওএস অ্যাপ উপলব্ধ রয়েছে ক্যাশ আউট উপলব্ধ

9,200 টাকা পর্যন্ত স্বাগতম অফার!

বাংলাদেশের সাইট বিকাশ

বাজি শিল্প বাংলাদেশের একটি জনপ্রিয় কার্যকলাপ। পরিসংখ্যান অনুসারে, দেশে সক্রিয় বাজির সংখ্যা প্রতি বছর বাড়ছে, যা অনলাইন বেটিং সংস্থানগুলির সংখ্যা বৃদ্ধির সাথে জড়িত।

এই পরিস্থিতিটি একটি জটিল আইনী কাঠামোর পটভূমিতে পরিলক্ষিত হয়, যা বিশেষ করে জুয়া এবং স্পোর্ট বেটিং নিষিদ্ধ করে। এটি মূলত ১৮৬৭ সালের পুরাতন আইন (পাবলিক গ্যাম্বলিং অ্যাক্ট) দ্বারা ব্যাখ্যা করা হয়েছে, যখন বাংলাদেশ ব্রিটিশ সাম্রাজ্যের অংশ ছিল।

তারপর থেকে, সরকার এর ছোটখাটো পরিবর্তন করেছে, তবে এই পরিস্থিতির উল্লেখযোগ্য পরিবর্তন করেনি। এখন পর্যন্ত, দেশে শুধুমাত্র ঘোড়দৌড় এবং বিভিন্ন ধরনের লটারি (রাষ্ট্র দ্বারা নিয়ন্ত্রিত) পাওয়া যায়।

একই সময়ে, এই আইনটি অফশোর নিবন্ধিত প্ল্যাটফর্মগুলির জন্য প্রযোজ্য নয়। অতএব, বাংলাদেশ সম্পর্কিত ভূ-নিষেধাজ্ঞা নেই এমন অনলাইন সংস্থানগুলি অবাধে তাদের নিজস্ব অনলাইন বেটিং নিয়ে আইনিভাবে ব্যবসা করতে পারবে। সবচেয়ে জনপ্রিয় বেটিং সাইট এই পর্যালোচনা বর্ণনা করে।

এছাড়াও, আপনি বাংলাদেশী বেটিং সাইটগুলিতে প্রচুর পরিমাণে অর্থপ্রদানের পদ্ধতি খুঁজে পেতে পারবেন, যা আপনি অর্থ জমা এবং উত্তোলন উভয়ের জন্যই ব্যবহার করতে পারবেন। যাইহোক, বিকাশ ছিল এই ই-কমার্স কার্যকলাপের প্রথম এবং সবচেয়ে সফল প্রতিনিধি। বর্তমানে, এটি ক্ষুদ্রঋণ লেনদেনের জন্য সবচেয়ে জনপ্রিয় পরিষেবা এবং প্রায়শই বেটরদের দ্বারা ব্যবহৃত হয়।

বিকাশের প্রধান সুবিধা হল আপনি একটি মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমে সকল অপারেশন সম্পাদন করতে পারবেন। এছাড়াও, এটি SSL প্রোটোকল এবং উন্নত এনক্রিপশন নিরাপত্তা সমর্থন করে। এর অর্থ হল আপনার ব্যক্তিগত তথ্য এবং আর্থিক ডেটা হ্যাক বা ফাঁস হবে না। এই কারণেই আপনি বাংলাদেশের প্রায় সব বেটিং সাইটে এটি খুঁজে পাবেন।

এই বাংলাদেশী বেটিং সাইট বিকাশ এর পর্যালোচনায় আরও জানতে নিচে স্ক্রল করুন।

বাংলাদেশ অনলাইন বেটিং সাইট ২০২২

নীচে, আপনি বাংলাদেশের বাজারের সবচেয়ে জনপ্রিয় প্ল্যাটফর্মটি পরীক্ষা করতে পারবেন, যা বিকাশ পেমেন্ট, ই-ওয়ালেট, বাংলাদেশ এর ব্যাংক ট্রান্সফার ইত্যাদি সহ বিভিন্ন জমা এবং উত্তোলনের পদ্ধতি সমর্থন করে। ক্রিকেট বাজি, বিনামূল্যের বাজির পুরস্কার, ডিপোজিট বোনাস ইত্যাদির জন্য।

Betwinner

BetWinner জনপ্রিয় অনলাইন বেটিং সাইটের তালিকায় রয়েছে যা বাংলাদেশী টাকা গ্রহণ করে। এটি বিকাশ সমর্থন করে এবং ২০১৮ সাল থেকে বাজারে অগ্রণী ভূমিকা রাখছে।

এই বাংলাদেশ স্পোর্টস বেটিং প্ল্যাটফর্মের একটি ব্যবহারকারী-বান্ধব ইন্টারফেস রয়েছে যা নতুন এবং অভিজ্ঞ ব্যবহারকারী উভয়ের জন্যই উপযুক্ত। সুবিধাজনক নেভিগেশনের সাহায্যে, আপনি দ্রুত প্রি-ম্যাচ এবং অনলাইন বাজির মধ্যে স্যুইচ করতে পারবেন এবং বিভিন্ন বাজার বেছে নিতে পারবেন (ম্যাচ উইনার, ওভার/আন্ডার, এশিয়ান হ্যান্ডিক্যাপ, টোটাল, ইত্যাদি)। তাও আবার ৯৮% এর বেশি অনুপাত সহ।

বর্তমানে, আপনি ছয়টি প্রধান ধরনের বাজির মধ্যে থেকে বেছে নিতে পারবেন:

  • দশমিক;
  • আমেরিকান;
  • ইন্দোনেশিয়ান;
  • যুক্তরাজ্য;
  • মালয়েশিয়ান;
  • হংকং।

প্ল্যাটফর্মের বিশেষত্ব হল সম্পূর্ণ ইভেন্ট (উভয় এবং আঞ্চলিক) সরাসরি সাইটেই দেখানোর ক্ষমতা। এটির জন্য ধন্যবাদ, আপনি লাইভ বেটিং চলাকালীন গেমের কোর্সের পরিবর্তনগুলিতে দ্রুত প্রতিক্রিয়া জানাতে পারবেন এবং তৃতীয় পক্ষের সংস্থানগুলিতে সাবস্ক্রাইব করার জন্য অর্থ ব্যয় করতে হবে না।

লেখার সময়, প্ল্যাটফর্মটি ই-স্পোর্টস সহ ৪০ টিরও বেশি খেলাধুলা অফার করে। এখানে আপনি ফুটবল, বাস্কেটবল, হকি এবং টেনিসের মতো জনপ্রিয় গেমের পাশাপাশি আঞ্চলিক ইভেন্টগুলিতে বাজি ধরতে পারবেন। শুরু করার জন্য, আপনার অ্যাকাউন্টে কমপক্ষে ৯৩ বিডিটি রাখতে হবে।

এর মধ্যে রয়েছে কাবাডি, ক্রিকেট, গ্রেহাউন্ড এবং ঘোড়দৌড়ের টুর্নামেন্ট। ওয়েলকাম বোনাস, ক্যাশব্যাক, এবং দিনের সঞ্চয়কারী ব্যবহার করে, আপনি আপনার বাজির সুযোগ প্রসারিত করতে পারবেন এবং এঙ্গেজমেন্ট বাড়াতে পারবেন।

প্ল্যাটফর্মটি বিনামূল্যে্র বাজি এবং অ্যাকাউন্টে অতিরিক্ত তহবিল পেতে একটি বোনাস কোড প্রবেশ করার ক্ষমতা সমর্থন করে। প্ল্যাটফর্মটিতে একটি মোবাইল অ্যাপের পাশাপাশি সাইটের একটি মোবাইল ভার্সনও রয়েছে, যাতে আপনি যেতে যেতে সহজেই বাজি খেলতে পারবেন।

1xbet

এটি একটি জনপ্রিয় অনলাইন বেটিং সাইট যা প্রায় ১৫ বছর আগে প্রতিষ্ঠিত হয়েছিল এবং এখনও বাজারে একটি শীর্ষস্থান দখল করে আছে। প্রাথমিকভাবে, এটি একটি জমি-ভিত্তিক বুকমেকার ছিল, কিন্তু ইন্টারনেট প্রযুক্তির বিকাশের সাথে, পোর্টালটি অনলাইন বেটিং বাজারে প্রবেশ করেছে। বর্তমানে, এর গ্রাহকরা বিশ্বের ১০০ টিরও বেশি দেশের ব্যবহারকারীদের নিয়ে গঠিত এবং তাদের মধ্যে একটি উল্লেখযোগ্য অংশ হল বাংলাদেশী বাজিকররা।

পোর্টালটি সম্পূর্ণ আইনিভাবে কাজ করে এবং এটি কুরাকাও বেটিং কমিটি দ্বারা লাইসেন্সপ্রাপ্ত। এটি নিয়মিত স্বাধীন লাইসেন্সধারীদের দ্বারা চেক করা হয় যারা র‍্যান্ডম নম্বর জেনারেটর, বোনাস কোড পেআউট, বিনামূল্যের বাজি, গ্রাহক সহায়তা পরিষেবার নির্ভরযোগ্যতা ইত্যাদি পরীক্ষা করে।

শুরু করতে, আপনাকে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে এবং আপনার ডেটা যাচাই করতে হবে। এর পরে, আপনি একজন পূর্ণ সদস্য হবেন যিনি ই-ওয়ালেট, ব্যাঙ্ক কার্ড, ইত্যাদির মাধ্যমে টাকা জমা এবং উত্তোলন করতে পারবেন। এছাড়াও, আপনি বিভিন্ন বোনাস প্রোগ্রাম, প্রোমো এবং টুর্নামেন্ট থেকে সুবিধা পেতে পারবেন।

লেখার সময়, প্ল্যাটফর্মটি বিভিন্ন বেটিং পুরষ্কার অফার করে যেমন লাকি বুধবার, অ্যাকুমুলেটর অফ দ্য ডে, রিটার্ন অন ডিপোজিট, ক্যাশব্যাক প্রোমো ইত্যাদি। পুরস্কারের সেট ক্রমাগত পরিবর্তিত হচ্ছে, তাই আপনার প্ল্যাটফর্মের অফিসিয়াল ওয়েবসাইটে প্রাসঙ্গিক তথ্য চেক করা উচিত। অথবা গ্রাহক সহায়তা পরিষেবার সাথে যোগাযোগ করুন।

বেটিং শুরু করতে, আপনাকে প্ল্যাটফর্মের অফিসিয়াল ওয়েবপেজে যেতে হবে এবং লাইভ “বেটিং বিকল্প” নির্বাচন করতে হবে বা “স্পোর্টস” বিভাগটি অনুসরণ করতে হবে। তারপরে, আপনি যে গেমটিতে বাজি রাখতে আগ্রহী তা খুঁজে পেতে একটি সহজ ফিল্টার ব্যবহার করুন, সম্ভাবনার প্রকারটি নির্দিষ্ট করুন এবং আপনি যে পরিমাণ বাজি রাখতে চান তা পূরণ করুন। এর পরে, আপনার অ্যাকশন জমা দিতে ক্লিক করুন। প্ল্যাটফর্মটি আপনাকে অদ্ভুত ধরনের সেটিংস পরিবর্তন করতে দেয়।

বর্তমানে, আপনি নিম্নলিখিত বিজোড় বিন্যাসের মধ্যে থেকে একটি বেছে নিতে পারবেন:

  • আমেরিকান;
  • দশমিক;
  • হংকং;
  • মালয়েশিয়ান;
  • ইন্দোনেশিয়ান।

বেটিং প্ল্যাটফর্মটি প্রায় ৫০টি বিভিন্ন জনপ্রিয় এবং আঞ্চলিক খেলা যেমন বাস্কেটবল, ফুটবল, হ্যান্ডবল, ক্রিকেট, কাবাডি ইত্যাদি অফার করে থাকে।

Mostbet

MostBet হল সেরা অনলাইন বেটিং ওয়েবসাইটগুলির মধ্যে থেকে একটি যা ২০০৯ সালে চালু হয়েছিল এবং বর্তমানে ৯০ টিরও বেশি দেশ থেকে বাজি ধরতে পারে৷ পোর্টালটি ভেনসন লিমিটেডের আওতাধীন এবং কুরাকাও জুয়া কমিটির লাইসেন্সপ্রাপ্ত। অনলাইন বুকমেকার নতুন এবং অভিজ্ঞ বেটর উভয়ের জন্যই ব্যবহার করা সহজ।

সাইটটি বহুভাষিক, তাই আপনি ২৪টি উপলব্ধ ভাষার মধ্যে থেকে একটি ব্যবহার করতে পারবেন৷ একই ভাষা গ্রাহক সহায়তা পরিষেবাতে প্রযোজ্য, যা ২৪/৭ উপলব্ধ। একটি অ্যাকাউন্ট তৈরি করতে, আপনি প্রাসঙ্গিক ইমেল এবং ফোন নম্বর ব্যবহার করতে পারেন বা «এক-ক্লিক» নিবন্ধনও চেষ্টা করতে পারবেন।

এছাড়াও, আপনি আপনার ঠিকানা এবং ফোন নম্বর ব্যবহার করে একটি প্রোফাইল তৈরি করতে পারবেন। একজন পূর্ণ সদস্য হিসাবে, আপনি ১৫,০০০ টিরও বেশি ইভেন্ট থেকে বেছে নিতে পারবেন যার মধ্যে শীর্ষ চ্যাম্পিয়নশিপ গেম এবং আঞ্চলিক গেম উভয়ই অন্তর্ভুক্ত রয়েছে: বক্সিং, হকি, সকার, বাস্কেটবল, টেনিস, ক্রিকেট, কাবাডি এবং আরও অনেক কিছু। সাইটটিতে CS: GO, Dota 2, League of Legends, ইত্যাদির জন্য ভিডিও গেম এবং টুর্নামেন্টের বিস্তৃত নির্বাচন রয়েছে।

কোম্পানির একটি স্বতন্ত্র বৈশিষ্ট্য হল বাজারের প্রতিযোগীদের তুলনায় উচ্চ সহগ। এছাড়াও, আপনি যদি লাইভ স্ট্রিমিং সক্রিয় করেন তবে পোর্টালটি আপনাকে সরাসরি সাইটে ক্রিকেট খেলা দেখার অনুমতি দেয়। এই ক্ষেত্রে, আপনাকে তৃতীয় পক্ষের সংস্থানগুলিতে সাবস্ক্রাইব করার কোন দরকার নেই।

স্ট্যান্ডার্ড ফলাফলের পাশাপাশি, প্ল্যাটফর্ম এর বেটররা অতিরিক্ত ধরনের বাজিও চেষ্টা করতে পারে যেমন প্রথম কর্নার কিক, প্রথম হলুদ কার্ড ইত্যাদি। উদাহরণস্বরূপ, শীর্ষ লিগ ফুটবল গেমগুলিতে, এই সংখ্যা ৮৫-তে পৌঁছে। প্ল্যাটফর্মে গড় পে-আউট শতাংশ হল ৯৫%। আপনি বিভিন্ন মার্কেট অফার যেমন মোট, ওভার/আন্ডার, প্রত্যাবর্তন ইত্যাদির মধ্যে বেছে নিতে পারবেন। একই সময়ে, প্ল্যাটফর্মটি এশিয়ান হ্যান্ডিক্যাপস বা বিশেষ অফার দেয় না।

মূলত, আপনি উচ্চ সহগ সহ ইন-গেম বাজির সময় বিভিন্ন ধরণের সম্ভাবনায় অ্যাক্সেস পাবেন। এটি লক্ষণীয় যে আপনি পুরো গেম জুড়ে সম্পূর্ণ ক্যাশআউটের সুবিধা নিতে পারবেন। একই সময়ে, আপনি আংশিক বা স্বয়ংক্রিয় ক্যাশআউট দাবি করতে পারবেন না।

আপনি যদি সমস্যায় পড়েন তবে আপনি গ্রাহক সহায়তার সাহায্য নিতে পারেন। লেখার সময়, আপনি ফোন, লাইভ চ্যাট বা ইমেলের মাধ্যমে এই বিশেষজ্ঞদের সাথে যোগাযোগ করতে পারবেন। টিম বিশেষজ্ঞরা বেট ক্রেডিট, ফ্রি বেট, কিভাবে দায়িত্বের সাথে বাজি ধরতে হয়, কোথায় একটি বোনাস কোড পূরণ করতে হয়, কিভাবে একটি ক্রেডিট বা ডেবিট কার্ড যোগ করতে হয়, আপনি যেভাবে একটি স্বাগত বোনাস ব্যবহার করতে পারবেন ইত্যাদি সম্পর্কে বিস্তারিত বর্ণনা করতে পারবেন।

সিস্টেমটি বিস্তৃত পেমেন্ট পদ্ধতিও অফার করে, যার মধ্যে একটি হলো ব্যাঙ্ক ট্রান্সফার, ইলেকট্রনিক ওয়ালেট এবং ক্রিপ্টোকারেন্সিও রয়েছে। যারা চলতে চলতে খেলতে পছন্দ করেন তারা তাদের অ্যান্ড্রয়েড বা আইওএস ডিভাইসে একটি সুবিধাজনক অ্যাপ্লিকেশন ইনস্টল করতে পারবেন এবং সব ধরনের বিনোদনের অ্যাক্সেস পাবেন।

Melbet

বাংলাদেশে বেটিং সাইট সম্পর্কে বলতে গেলে, মেলবেটও শীর্ষস্থানীয় অবস্থান নেয়। এই বেটিং সাইটটি ২০১২ সালে প্রতিষ্ঠিত হয়েছিল৷ প্রাথমিকভাবে, এটি শুধুমাত্র সীমিত সংখ্যক পরিষেবা অফার করেছিল, কিন্তু কয়েক বছরের মধ্যে, এটি এমন জায়গায় পরিণত হয়েছে যা শুধুমাত্র বাজি ধরার জন্য নয় বরং সারা বিশ্বের জুয়াড়িদেরও একত্রিত করে থাকে৷

বর্তমানে, প্ল্যাটফর্মটি একটি মনোরম ইউজার ইন্টারফেস, জনপ্রিয় খেলাধুলার বিস্তৃত নির্বাচন, বিভিন্ন বিচিত্র ধরনের এবং বাজির বাজার, নির্ভরযোগ্য গ্রাহক সহায়তা পরিষেবা, ইত্যাদির সাথে বেটারদের সরবরাহ করে স্বাগত বোনাস, ক্যাশব্যাকের জন্য জিজ্ঞাসা করুন, ইত্যাদি। এছাড়াও, প্ল্যাটফর্মটি একটি বিনামূল্যের বেট বিকল্প সমর্থন করে যা নতুনদের জন্য একটি চমৎকার বিকল্প। মেলবেট প্ল্যাটফর্ম দুটি প্রধান ধরনের স্পোর্টস বেটিং অফার করে:

  • প্রি ম্যাচ;
  • লাইভ বেটিং।

আপনি সহজেই এক ক্লিকে এদের মধ্যে সুইচ করতে পারবেন। মেলবেট সেরা বেটিং সাইটের তালিকায় রয়েছে কারণ এটি ফুটবল, বাস্কেটবল, হকি, বক্সিং ইত্যাদির মতো জনপ্রিয় খেলা অফার করে থাকে। এর সাথে আপনি ক্রিকেট বেটিং, ঘোড়দৌড়, কাবাডি ইত্যাদিতে যোগ দিতে পারবেন। প্রতিটি খেলা নিয়মিত এবং বিশেষ বাজির বাজার অফার করে। উদাহরণস্বরূপ, আপনি যদি «বাস্কেটবল» বিকল্পটি বেছে নেন, আপনি সকল সেরা গেম দেখতে পাবেন এবং নিম্নলিখিত ক্রীড়া বাজারগুলি প্রয়োগ করতে পারবেন:

  • ১×২;
  • ডাবল চান্স;
  • মোট/ওভার;
  • স্বতন্ত্র মোট;
  • নিয়মিত সময়ে, ইত্যাদি

মেলবেট মূলত একটি বুকমেকার পোর্টাল, তবে এটি একটি অনলাইন ক্যাসিনো হিসাবেও কাজ করে এবং বিভিন্ন নিয়মিত এবং প্রগতিশীল জ্যাকপট স্লট, ব্যাকার্যাট, বিঙ্গো ইত্যাদি অফার করে থাকে। যদিও আপনি প্ল্যাটফর্মে বিনামূল্যের বাজি ব্যবহার করতে পারবেন, এই বেটিং সাইটটি প্রয়োজনীয় ন্যূনতম ডিপোজিটের সাথে আসে (যা প্রায় 94 টাকা)। বেটাররা ডিপোজিট রাখতে এবং তহবিল উত্তোলনের জন্য ফিয়াটের পাশাপাশি ক্রিপ্টোকারেন্সিও ব্যবহার করতে পারবে।

প্ল্যাটফর্মের সামাজিক নেটওয়ার্কগুলিতে একটি দ্রুত উন্নয়নশীল সম্প্রদায় রয়েছে। তাই আপনি ফেসবুক বা ইনস্টাগ্রাম-এ Melbet এর পরিষেবাগুলি সম্পর্কে একটি বড় ছবি পেতে এবং নিয়মিত ক্লায়েন্টদের ব্যবহারকারীর অভিজ্ঞতা সম্পর্কে আরও জানতে যোগ দিতে পারবেন।

Linebet

এটি বাংলাদেশের আরেকটি বেটিং সাইট যা একটি শীর্ষস্থানীয় ব্যবহারকারীর অভিজ্ঞতা প্রদান করে এবং এতে প্রচুর বেটিং মার্কেট রয়েছে। বেশিরভাগ লাইভ বেটিং পোর্টালের বিপরীতে, এটি শুধুমাত্র একটি জনপ্রিয় বেটিং পোর্টাল নয় বরং একটি পূর্ণাঙ্গ অনলাইন ক্যাসিনোও রয়েছে। পোর্টালটি সম্পূর্ণ আইনিভাবে কাজ করে এবং কুরাকও জুয়া কমিটি কর্তৃক জারি করা লাইসেন্স রয়েছে।

এটি নিয়মিত স্বাধীন লাইসেন্সধারীদের দ্বারা চেক করা হয়, তাই আপনি নিশ্চিত হতে পারবেন যে কোনও লুকানো ফি, অযৌক্তিকভাবে উচ্চ সম্ভাবনা ইত্যাদি নেই৷ আপনাকে শুরু করার জন্য যা দরকার তা হল কয়েকটি ক্লিকে একটি অ্যাকাউন্ট তৈরি করা, একটি ডিপোজিট রাখা এবং আপনি যে ইভেন্টে আগ্রহী সে ইভেন্টের খেলাধুলা বেছে নেওয়া। বিজয়ী অর্থ উত্তোলন করতে এবং বোনাস এবং প্রোমোগুলি ব্যবহার করতে সক্ষম হতে আপনার অ্যাকাউন্ট যাচাই করতে ভুলবেন না:

  • দিনের সঞ্চয়কারী;
  • একটি বোনাস কোড দিয়ে পুরস্কার এর জন্য সাইন আপ করুন;
  • টোটো;
  • বাজি বীমা;
  • ক্যাশব্যাক, ইত্যাদি

এই অনলাইন বেটিং প্ল্যাটফর্মে, আপনি প্রি-ম্যাচ বেছে নিতে পারবেন বা ইন-প্লে বেটিং বিকল্পগুলি চেষ্টা করতে পারবেন। নতুনরা বিনামূল্যের বাজি ব্যবহার করে অভিজ্ঞতাও পেতে পারে। নিয়মিত ব্যবহারকারীদের জন্য, পোর্টালটি একটি বিশেষ অদ্ভুত কনস্ট্রাক্টর অফার করে, যাতে আপনি আপনার বাজি ধরার ক্ষমতা প্রসারিত করতে পারবেন। লেখার সময়, লাইনবেট প্রায় ১৭টি নিয়মিত খেলা অফার করে যেখানে আপনি লাইভ ক্রিকেট বেটিং উপভোগ করতে পারবেন, ঘোড়া দৌড়ে আপনার ভাগ্য চেষ্টা করতে পারবেন, আপনার প্রিয় কাবাডি স্পোর্টস ক্লাবে বাজি রাখতে পারবেন ইত্যাদি।

এছাড়াও, আপনি ই-স্পোর্ট বিভাগে যেতে পারেন এবং ৬৩টি বিকল্পের মধ্যে থেকে একটি বেছে নিতে পারবেন। তাদের মধ্যে রয়েছে CS: GO, Tekken, League of Legends, Assault Squad, Flatout, ইত্যাদি। সকল অনলাইন বেটারদের যা করতে হবে তা হল গেম অপশনে ক্লিক করা, ড্রপ-ডাউন মেনু থেকে একটি নির্দিষ্ট ইভেন্ট বেছে নেওয়া, একটি বাজি রাখা এবং আপনার অ্যাকশন নিশ্চিত করুন।

আপনি যদি সম্ভাবনার প্রকারগুলি পরিবর্তন করতে চান বা বাজি বাজারের মধ্যে দ্রুত পরিবর্তন করতে চান তবে আপনি সাইটের শিরোনামের প্রোফাইল সেটিংস থেকে এটি করতে পারবেন৷ এখানে, আপনি কিছু ইন্টারফেস এর সেটিংসও পরিবর্তন করতে পারবেন: ফন্টের আকার পরিবর্তন, হালকা সংস্করণ সক্রিয়করণ, গেম আইডি প্রদর্শন ইত্যাদি। সাধারণভাবে, পোর্টালটি ব্যবহার করা সহজ, তবে আপনি যদি কোনও প্রযুক্তিগত সমস্যার সম্মুখীন হন, আপনি লাইভের মাধ্যমে টিম বিশেষজ্ঞদের সাথে যোগাযোগ করতে পারবেন। চ্যাট, ইমেল বা ফোন নম্বর দিইয়ে। বাজি রাখা, বোনাস কোড ইনপুট করা, গুগল পে, বিকাশ অ্যাকাউন্ট তৈরি করা ইত্যাদির সাথে যুক্ত সমস্যা সমাধানের জন্য তারা সর্বদাই প্রস্তুত।

22bet

এই পোর্টালটি বাংলাদেশে বাজি ধরার জন্য অন্যতম সেরা। এটির প্রতিক্রিয়াশীল ইন্টারফেস এবং অনলাইন স্পোর্টস বেটিং বিকল্পগুলির একটি গুচ্ছের কারণে এটি সেরা অনলাইন বুকমেকারদের তালিকায় রয়েছে। এছাড়াও, এটিতে সহজে ব্যবহারযোগ্য নেভিগেশন রয়েছে, তাই এটি নতুনদের পাশাপাশি অভিজ্ঞ বাজিকরদের জন্য একটি চমৎকার নির্বাচন হতে পারে। প্ল্যাটফর্মে বাজি রাখা শুরু করার জন্য, অনলাইন বেটারদের নিম্নলিখিত সহজ পদক্ষেপগুলি গ্রহন করা উচিৎ।

  • অফিসিয়াল ওয়েবসাইটে যান।
  • “নিবন্ধন” বাটনে ক্লিক করুন।
  • সহজ নির্দেশাবলী অনুসরণ করুন এবং প্রয়োজনীয় সকল ক্ষেত্র পূরণ করুন।
  • বোনাস কোড ব্যবহার করুন (যদি থাকে)।
  • নিবন্ধন জমা দিন।
  • প্রোফাইল সেটিংসে যান এবং পূর্ণ সদস্য হওয়ার জন্য আপনার পরিচয় প্রমাণ করে এমন নথি যোগ করুন।

এর পরে, আপনি বাজি শুরু করতে পারবেন। বেটিং সাইট আপনাকে লাইভ বেটিং এবং প্রি-ম্যাচ স্টেক স্থাপনের মধ্যে স্যুইচ করতে দেয়। উভয় বিকল্পই আপনাকে বিভিন্ন ধরণের স্পোর্ট বাজিতে অ্যাক্সেস দেয়। একমাত্র পার্থক্য হল ইন-প্লে বেটিং যা আরও বাজির বিকল্পের সাথে আসে। অন্যান্য বেটিং সাইটের তুলনায়, 22bet-এর একটি যুক্তিসঙ্গত পেআউট অনুপাত রয়েছে (প্রায় ৯৪.২৯%)।

এই অনলাইন বেটিং প্ল্যাটফর্ম অনেক ধরনের খেলাধুলা এবং চ্যাম্পিয়নশিপ অফার করে থাকে। আপনি শীর্ষ বাস্কেটবল, হকি, ফুটবল, টেনিস, ব্যাডমিন্টন এবং অন্যান্য ইভেন্টের সুবিধা নিতে পারবেন। এছাড়াও, আপনি কাবাডি, ঘোড়দৌড়, ক্রিকেট বাজি ইত্যাদি চেষ্টা করতে পারবেন। 

আপনি যদি প্রতিযোগিতামূলক সম্ভাবনার সাথে ইলেকট্রনিক স্পোর্টস বেটিং পছন্দ করেন, তাহলে আপনি নিয়মিত CS: GO, Dota 2, League of Legends এবং অন্যান্য শীর্ষ টুর্নামেন্ট নির্বাচন করতে পারবেন যা বাংলাদেশে বাজি ধরার জন্য জনপ্রিয় বিষয়। পোর্টালটিতে সুবিধাজনক ফিল্টার রয়েছে, তাই আপনি সহজেই উপলব্ধ হাজার হাজার বিকল্প থেকে প্রয়োজনীয় ইস্পোর্টস বেটিং বিকল্পটি খুঁজে পেতে পারেন।

আপনি যদি একজন নবাগত হন তবে আপনি বিনামূল্যের বাজি ব্যবহার করতে পারবেন। এটি একটি সহজ বিকল্প কারণ একটি বিনামূল্যের বাজি আপনাকে প্ল্যাটফর্ম ইন্টারফেস সম্পর্কে ধারণা পেতে এবং ভিতরে থেকে সবকিছু কীভাবে কাজ করে তা বের করতে দেয়।

আপনি ইন-প্লে ইভেন্টগুলিতে অনলাইনে বাজি ধরতে পারবেন, তবে 22bet লাইভ স্ট্রিমিং সমর্থন করে না। এটিই এই অনলাইন বেটিং সাইটের একমাত্র ত্রুটি। বাংলাদেশের অন্যান্য বেটিং সাইটের তুলনায়, 22bet-এর ন্যূনতম ডিপোজিটের প্রয়োজনীয়তা খুবই কম। যদিও অন্যান্য বেটিং সাইটগুলির জন্য (গড়ে) প্রায় ১০০ বিডিটি প্রয়োজন, বর্তমান বেটিং সাইট আপনাকে স্পোর্টস বেটিং শুরু করতে দেয় যখন আপনার অ্যাকাউন্টে প্রায় ২০ বিডিটি থাকে।

এই সেরা বেটিং সাইটগুলি ব্যবহার করার সময়, আপনি নিশ্চিত হতে পারবেন যে আপনার ডেটা নিরাপদে সংরক্ষণ করা হয়েছে এবং হ্যাক করা হবে না৷ উচ্চ-স্তরের নিরাপত্তার কারণে এটি সম্ভব হয়েছে। বেশিরভাগ শীর্ষ বেটিং সাইটগুলির মতো, এই বেটিং সাইটটি SSL প্রোটোকল এবং উন্নত ১২৮-বিট এনক্রিপশন কীগুলির সাথে আসে৷ এর অর্থ হল আপনার ব্যক্তিগত তথ্য ফাঁস, ম্যান-ইন-দ্য-মিডল অ্যাটাক ইত্যাদির বিরুদ্ধে সুরক্ষিত থাকা।

বেশিরভাগ শীর্ষ বেটিং প্ল্যাটফর্মের মতো, 22bet আপনাকে অনলাইনে বাজি ধরতে এবং বিভিন্ন পুরষ্কার ব্যবহার করে আপনার অভিজ্ঞতা প্রসারিত করতে দেয়:

  • স্বাগত বোনাস;
  • ডিপোজিট বোনাস;
  • নগদ ফেরত;
  • দিনের সঞ্চয়ক, ইত্যাদি

আপনি যদি অংশীদার ওয়েবসাইট থেকে আসেন, তাহলে আপনি নিবন্ধনের সময় আলাদাভাবে বোনাস কোড ইনপুট করতে পারবেন। যেহেতু 22bet শীর্ষস্থানীয় বেটিং সাইটগুলির তালিকায় রয়েছে, এটি বিভিন্ন যোগাযোগের চ্যানেল অফার করে যা আপনি গ্রাহক সহায়তা পরিষেবাগুলির সাথে যোগাযোগ করতে পারবেন৷ কখনও কখনও, আপনি ইন্টারনেটে মন্তব্যের মুখোমুখি হতে পারেন যে 22bet-এর একটি দুর্বল গ্রাহক সহায়তা ব্যবস্থা রয়েছে।

এটি তখনই সত্য হতে পারে যখন আপনি ভিড়ের সময় ফোনে টিম বিশেষজ্ঞদের সাথে যোগাযোগ করার চেষ্টা করেন যখন কিছু অপারেটর আপনাকে উত্তর দিতে সবসময় প্রস্তুত থাকে। কিন্তু আপনি যদি লাইভ চ্যাট এ চেষ্টা করেন, আপনি কয়েক মিনিটের মধ্যেই উত্তরের উপর নির্ভর করতে পারবেন।

প্ল্যাটফর্ম টিম ব্যাঙ্ক ট্রান্সফারের সাথে যুক্ত যেকোনো প্রশ্নের উত্তর দিতে প্রস্তুত, উপলব্ধ পদ্ধতিতে আপনি টাকা জমা দিতে পারবেন, বোনাস কোড ইনপুটিং, মুদ্রা রূপান্তর ফি ইত্যাদি। এছাড়াও, আপনি অফিসিয়াল ইমেলে বার্তা ড্রপ করতে পারবেন। তবে এই ক্ষেত্রে, আপনি দলের কাজের চাপের উপর নির্ভর করে এক ঘন্টার মধ্যে একটি উত্তরের উপর নির্ভর করতে পারবেন।

প্ল্যাটফর্মটি আইওএস এবং অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য সহজ অ্যাপ্লিকেশনের সাথেও আসে। এটি আপনাকে একটি পূর্ণাঙ্গ বেটিং অভিজ্ঞতা প্রদান করে এবং আপনাকে স্বাগত বোনাস ব্যবহার করতে, তহবিল জমা করতে এবং উত্তোলন করতে, ফ্রি বেট সক্রিয় করতে দেয়, ইত্যাদি। অনেক বেটিং সাইটের মতো, 22bet-এর অ্যান্ড্রয়েড অ্যাপের জন্য সরাসরি প্ল্যাটফর্মে একটি ডাউনলোড লিঙ্ক রয়েছে। যারা আইওএস ডিভাইস ব্যবহার করেন তাদের জন্য অ্যাপস্টোরেও পাওয়া যাবে।

Baji bet

এটি বাংলাদেশ ক্রিকেটের সেরা বেটিং সাইটগুলির মধ্যে থেকে একটি। পোর্টালটি ক্লায়েন্টদের বাংলাদেশে নিরাপদ বেটিং প্রদান করে অনেক বাজারের ধরন এবং বিভিন্ন সহগ অফার করে। প্ল্যাটফর্মে কুরাকাও জুয়া কমিটির একটি শংসাপত্র এবং লাইসেন্স রয়েছে।

পোর্টালের পূর্ণ সদস্য হওয়ার জন্য, আপনাকে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে এবং যোগ্য নথিগুলির মধ্যে থেকে একটি আপলোড করে এটি যাচাই করতে হবে: ড্রাইভার লাইসেন্স, পাসপোর্ট, ইউটিলিটি বিল, ইত্যাদি৷ পোর্টালটি কঠোরভাবে KYC নিয়মগুলি অনুসরণ করে, তাই আপনাকে আপলোড করতে প্রস্তুত থাকতে হবে তহবিল উত্তোলন করার জন্য আপনার নথি আপলোড করতে হবে।

সেরা বেটিং সাইটগুলির মধ্যে একটি হিসাবে, Baji Bet এর অফার করার জন্য প্রচুর বোনাস রয়েছে৷ আপনি একটি স্বাগত বোনাস সক্রিয় করতে পারবেন, অতিরিক্ত অর্থ পেতে বা বিনামূল্যে স্পিন পেতে একটি বোনাস কোড ব্যবহার করতে পারবেন, বিনামূল্যের বাজি ব্যবহার করতে পারবেন, ক্যাশব্যাক দাবি করতে পারবেন, ইত্যাদি শুরু করতে পারবেন, আপনাকে প্ল্যাটফর্মের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে এবং «স্পোর্টস» বাটনে ক্লিক করতে হবে। ড্রপ-ডাউন মেনু থেকে, আপনার চারটি বিকল্পের মধ্যে থেকে একটি নির্বাচন করা উচিত।

  1. বেটিং এক্সচেঞ্জ। এটি বাংলাদেশী বাজিকরদের তাদের নিজস্ব প্রতিকূলতা তৈরি করার সময় বুকমেকারদের ভূমিকা পালন করতে দেয়। এই ক্ষেত্রে, অন্যান্য ব্যবহারকারীরা উচ্চ মূল্যের বাজি রেখে তাদের ভবিষ্যদ্বাণীগুলিকে হারানোর চেষ্টা করে।
  2. স্পোর্টসবুক। এখানে আপনি ২০০টিরও বেশি নিয়মিত গেমের মধ্যে থেকে একটি নির্বাচন করতে পারবেন (বাস্কেটবল, ফুটবল, হকি, টেনিস ইত্যাদি)। এছাড়াও, আপনি ক্রিকেট বাজি রাখতে পারবেন এবং সাতটি ই-স্পোর্ট শিরোনামের মধ্যে থেকে একটি বেছে নিতে পারবেন (Dota 2, CS: GO, Crossfire, League of Legends, ইত্যাদি)।
  3. ভার্চুয়াল খেলাধুলা। এই বাটনে ক্লিক করে, সিস্টেম স্বয়ংক্রিয়ভাবে আপনাকে ভার্চুয়াল স্পোর্টস বিভাগে স্থানান্তর করে।
  4. কাবাডি। এই গেমটি বাংলাদেশের বেশিরভাগ বেটিং সাইটেই জনপ্রিয়, এবং Baji Bet-ও এর ব্যতিক্রম নয়। প্ল্যাটফর্ম বিশেষজ্ঞরা এই গেমের শিরোনামের জন্য একটি পৃথক বিভাগ তৈরি করার সিদ্ধান্ত নিয়েছে এবং কাবাডি খেলার বাজি যতটা সম্ভব দক্ষতার সাথে কীভাবে রাখা যায় সে সম্পর্কে একটি বিশদ ভিডিও টিউটোরিয়াল সরবরাহ করেছে।

যদিও  Baji Bet-এ শীর্ষস্থানীয় বেটিং সাইটগুলির মধ্যে একটি, প্ল্যাটফর্মটিতে বিভিন্ন ক্যাসিনো গেমও রয়েছে। উদাহরণস্বরূপ, আপনি ব্ল্যাকজ্যাক, ব্যাকার্যাট, ডাইস, পোকার ইত্যাদিতে যোগ দিতে পারবেন৷ ক্যাসিনো গেমগুলি বিনামূল্যে বাজি, বোনাস কোড ব্যবহার করার ক্ষমতা, বিভিন্ন টুর্নামেন্ট ইত্যাদি সহই আসে৷

বাংলাদেশে অনেক বেটিং স্পোর্টস, বেটিং ওয়েবসাইট বিভিন্ন ভিআইপি প্রোগ্রাম নিয়ে আসে।  Baji Bet এই বিকল্পটির সাথেও আসে যা আপনাকে আমন্ত্রিত ব্যবহারকারীদের কাছ থেকে একটি প্যাসিভ আয় করতে দেয়। প্রোগ্রামে যোগদানের মাধ্যমে, আপনি ব্যানার, রেফারেল লিঙ্ক ইত্যাদির মতো  Baji Bet বিপণন সরঞ্জামগুলির সম্পূর্ণ বৈচিত্র্যের অ্যাক্সেস পাবেন৷ পোর্টালটি বাংলাদেশী বেটারদের জন্য সম্পূর্ণ নিরাপদ এবং আরামদায়ক ব্যবহারকার অভিজ্ঞতা প্রদান করে৷

সেরা স্পোর্টস বেটিং সাইটগুলির মতো, Baji Bet উন্নত এনক্রিপশন এবং ডেটা লিকেজ থেকে সুরক্ষা সহ আসে৷ আপনার যদি সাহায্যের প্রয়োজন হয়, আপনি লাইভ চ্যাট, ইমেল বা ফোনের মাধ্যমে গ্রাহক সহায়তা পরিষেবার সাথে যোগাযোগ করতে পারবেন। টিম বিশেষজ্ঞরা ক্রিকেট বেটিং, অনলাইন গেমস, বোনাস কোড ব্যবহার, বেট ক্রেডিট, ডিপোজিটিং এবং প্রত্যাহার সম্পর্কে যেকোনো প্রশ্নের উত্তর দিতে ২৪/৭ প্রস্তুত।

9wickets

এটি বাংলাদেশ ক্রিকেট বেটিং সাইটগুলির মধ্যে থেকে আরেকটি জনপ্রিয় প্রতিনিধি। যদিও এটির ব্যাপক শ্রোতা রয়েছে, তবে উপরে উল্লিখিত বাংলাদেশী বেটিং সাইটগুলির তুলনায় এটিতে খেলাধুলার জন্য একই বর্ধিত পছন্দ নেই। সবচেয়ে জনপ্রিয় খেলাগুলি হল ফুটবল, টেনিস, বাস্কেটবল এবং কাবাডি।

এছাড়াও, আপনি ক্রিকেট বাজি এবং ঘোড়া দৌড়ে আপনার ভাগ্য চেষ্টা করতে পারবেন। পোর্টালের ইন্টারফেসটি নূন্যতম এবং এর সাথে অভ্যস্ত হওয়ার জন্য বেশি সময় লাগে না। আপনি সহজেই কয়েকটি ক্লিকে বিভিন্ন বেটিং অনলাইন বিকল্পের মধ্যে স্যুইচ করতে পারবেন।

অন্যান্য ক্রিকেট বেটিং সাইটের তুলনায়, 9wicket-এ পুরষ্কার, আনুগত্য বোনাস এবং কিছু মূল বাজারের অভাব রয়েছে (উদাহরণস্বরূপ, কোন এশিয়ান হ্যান্ডিক্যাপস নেই)। একই সময়ে, এটি লাইভ স্ট্রিমিং অফার করে যাতে আপনি আপনার প্রিয় দলের খেলা উপভোগ করতে পারেন এবং এক জায়গায় বেটিং করতে পারেন।

বর্তমানে, পোর্টালটি ক্যাসিনো গেম অফার করে না। নিবন্ধনের সময়, আপনি আপনার বাজির বিকল্পগুলি প্রসারিত করতে এবং আপনার অ্যাকাউন্টে অতিরিক্ত তহবিল পেতে একটি বোনাস কোড ব্যবহার করতে পারবেন। এছাড়াও, আপনি আপনার ব্যবহারকারীর অভিজ্ঞতা বহুমুখী করতে বিনামূল্যের বাজি ব্যবহার করতে পারবেন। বিজয়ী অর্থ প্রত্যাহার করতে সক্ষম হতে, আপনাকে আপনার প্রোফাইল যাচাই করতে হবে এবং গ্রাহক সহায়তা পরিষেবা থেকে বিজ্ঞপ্তির জন্য অপেক্ষা করতে হবে।

বাংলাদেশে 9wickets বেটিং সাইট একটি নির্ভরযোগ্য কাস্টমার কেয়ার সিস্টেম অফার করে, যেখানে বিশেষজ্ঞরা আপনাকে ২৪/৭ সহায়তা করতে পারবে। বাংলাদেশী খেলোয়াড়রা লাইভ চ্যাটের মাধ্যমে তাদের সাথে যোগাযোগ করতে পারে, ইমেলে বার্তা পাঠাতে পারে বা ফোন কল করতে পারে।

বিকাশ পেমেন্ট এ অনলাইন জুয়া

যেহেতু বিকাশ বিভিন্ন ধরনের ক্ষুদ্রঋণ সেবা প্রদান করে, আপনি এটিকে শুধুমাত্র বাংলাদেশে বাজি ধরার জন্য নয়, অনলাইন জুয়া খেলার জন্যও ব্যবহার করতে পারবেন। বাংলাদেশের ব্যবহারকারীদের মধ্যে এই পরিষেবাটির ব্যাপকতা বিবেচনা করে, বেশিরভাগ বেটিং কোম্পানি এবং অনলাইন ক্যাসিনো তাদের সিস্টেমগুলি বিকাশের সাথে একীভূত করে।

বর্তমানে, এটি বাংলাদেশী খেলোয়াড়দের স্লট/টেবিল গেম খেলতে বা কয়েক সেকেন্ডের মধ্যে জয়ের টাকা তুলে নিতে এবং ডিপোজিট করতে দেয়। একই সময়ে, এটি নেটওয়ার্কের সর্বোচ্চ নিরাপত্তা এবং ডেটা ফাঁসের বিরুদ্ধে সুরক্ষা প্রদান করে।

অনলাইন ক্যাসিনোর জন্য বিকাশ পেমেন্ট

নিচের বিভাগে, আপনি বাংলাদেশী প্লেয়ারদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় অনলাইন ক্যাসিনো চেক করতে পারবেন, যারা বিকাশ পেমেন্ট সমর্থন করে। তাদের সকলেরই লাইসেন্স আছে, নিরাপদ জুয়া খেলার ব্যবস্থা করে এবং ক্যাসিনো বিনোদনের একটি বড় নির্বাচন এর মাধ্যমে অন্যদের থেকে আলাদা। এছাড়াও, তারা বাংলাদেশী টাকা গ্রহণ করে, তাই আপনি এই মুদ্রাটি ব্যাঙ্ক ট্রান্সফারের জন্য ব্যবহার করতে পারবেন, ই-ওয়ালেট, ডেবিট কার্ড ইত্যাদিতেও জয়লাভ করতে পারবেন।

Jeetwin

বর্তমান প্ল্যাটফর্মটি অনেক ক্যাসিনো বিনোদন প্রদান করে: আপনি আন্দার বাহার, ব্যাকার্যাট, ভিডিও পোকার, ভিডিও স্লট ইত্যাদিতে আপনার ভাগ্য চেষ্টা করতে পারবেন। আপনার জুয়া খেলার ক্ষমতা বাড়ানোর জন্য নন-ডিপোজিট এবং ডিপোজিট বোনাস আছে, বিনামূল্যে বাজির বিকল্প (এতে উপলব্ধ কিছু স্লট), একটি স্বাগত পুরস্কার, ইত্যাদি। এছাড়াও, আপনি একটি বোনাস কোড ইনপুট করতে পারবেন যদি আপনি একটি অংশীদার ওয়েব সংস্থান থেকে সাইটটি পরিদর্শন করে থাকেন।

পোর্টালটি নিয়মিত টুর্নামেন্ট এবং একটি বর্ধিত ভিআইপি প্রোগ্রাম অফার করে, যা আপনার খেলার অভিজ্ঞতাকে উল্লেখযোগ্যভাবে বাড়িয়ে তুলতে পারে। প্ল্যাটফর্মটিতে eCOGRA থেকে একটি শংসাপত্র রয়েছে, তাই আপনি যুক্তিসঙ্গত ফি, ন্যায্য গেমপ্লে, একটি ভালভাবে কাজ করা র‍্যান্ডম নম্বর জেনারেটর ইত্যাদির উপর নির্ভর করতে পারবেন৷ প্ল্যাটফর্মে আপনি স্পোর্ট ইভেন্টের বিস্তৃত নির্বাচন খুঁজে পেতে পারেন, তাই অনেক ব্যবহারকারী এটিকে সেরা বেটিং সাইট হিসেবে গ্রহণ করেন।

Mcw ক্যাসিনো

এই প্ল্যাটফর্মটি শুধুমাত্র ক্যাসিনো গেমের কারণেই নয়, বাংলাদেশে বাজি ধরার ক্ষেত্রেও (কাবাডি, ক্রিকেট বেটিং, ইত্যাদি) একটি শীর্ষ সিলেকশন। পোর্টালের ওয়েবসাইটে, আপনি সেরা কাবাডি গেম এবং ঘোড়া এবং গ্রেহাউন্ড রেসিংও খুঁজে পেতে পারেন যা MCW ক্যাসিনোকে সেরা বেটিং সাইটগুলির মধ্যে থেকে একটি করে তোলে। ক্যাসিনো গেমগুলির জন্য, আপনি বিভিন্ন স্লট চালু করতে পারবেন (যেগুলি বিনামূল্যে বাজি সমর্থন করে), লাইভ ডিলারদের সাথে টেবিল গেম খেলতে বা লটারিতে আপনার ভাগ্য চেষ্টা করতে পারবেন।

সিস্টেমটি আপনাকে ডিপোজিট রাখতে এবং ফিয়াট মুদ্রা এবং ডিজিটাল অর্থে তহবিল উত্তোলনের অনুমতি দেয়। MCW ক্যাসিনো প্ল্যাটফর্মের একটি প্রতিক্রিয়াশীল ইন্টারফেস রয়েছে যা আপনাকে আপনার ডেস্কটপ বা মোবাইল ডিভাইস থেকে খেলতে দেয়। এছাড়াও, চলতে চলতে আপনি অ্যান্ড্রয়েড বা আইওএস ডিভাইস থেকে একটি অ্যাপ ডাউনলোড করতে পারবেন।

বিকাশ মোবাইল অ্যাপ

বিকাশের মাধ্যমে বাংলাদেশে বাজি ধরার সময়, সকল লেনদেন মোবাইল অ্যাপের মাধ্যমে হয়। আপনি এটি প্রায় যেকোনো আপ-টু-ডেট ডিভাইসে ডাউনলোড করতে পারবেন। নীচে, আপনি বিকাশ অ্যান্ড্রয়েড এবং আইওএস অ্যাপের প্রধান বৈশিষ্ট্যগুলি পরীক্ষা করতে পারবেন।

বিকাশ আইওএস অ্যাপের মাধ্যমে স্পোর্টস বেটিং

আপনি বেশিরভাগ অনলাইন বেটিং সাইট থেকে ডিপোজিট করার এবং উইনিং তোলার জন্য অ্যাপটি ব্যবহার করতে পারবেন। আপনাকে যা করতে হবে তা হল উপলব্ধ অর্থপ্রদানের পদ্ধতিগুলি থেকে বিকাশ নির্বাচন করা, আপনি যে পরিমাণ ডিপোজিট রাখতে চান তা ইনপুট করতে হবে এবং অ্যাকশন জমা দিতে হবে। আপনি নীচের তালিকায় বিকাশ আইওএস অ্যাপের কিছু গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য পরীক্ষা করতে পারবেন।

  1. আকার: ৮৪.১ এমবি।
  2. সামঞ্জস্যতা: আইওস ভার্সন ১১.০ বা উচ্চতর।
  3. ডাউনলোড করার জন্য মূল্য: বিনামূল্য 

বিকাশ অ্যান্ড্রয়েড অ্যাপ ব্যবহার করে স্পোর্টস বেটিং

অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য বিকাশ অ্যাপ আপনাকে বাংলাদেশে বেটিং করার সময় লেনদেনের পুরো সেটের অ্যাক্সেস দেয়। নিচের তালিকায় অ্যাপটির কিছু গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য দেখুন।

  1. আকার: ২৭ এমবি।
  2. সামঞ্জস্যতা: অ্যান্ড্রয়েড ভার্সন ৫.০ বা উচ্চতর।
  3. ডাউনলোড করার জন্য মূল্য: বিনামূল্য।

বিকাশ অ্যাপ কিভাবে পাবেন?

আপনার ডিভাইসে অ্যাপ্লিকেশনটি পেতে, আপনাকে নিম্নলিখিত সহজ পদক্ষেপগুলি অনুসরণ করতে হবে।

  1. আপনার ডিভাইসের উপর নির্ভর করে GooglePlay বা AppStore-এ যান।
  2. অ্যাপের নাম টাইপ করতে সার্চ বক্স ব্যবহার করুন।
  3. এপিআই বা এপিকে ফাইলটি ডাউনলোড করুন এবং ইনস্টল করতে ক্লিক করুন।
  4. ইতিমধ্যে ইনস্টল করা সফ্টওয়্যার চালু করুন এবং একটি অ্যাকাউন্ট তৈরি করুন।

বিকাশ এর ফি এবং সীমা

একটি নিয়ম হিসাবে, বিকাশে ১০০০ টাকার বেশি টাকা তোলার উপর কোন ফি নেই৷ আপনি যদি একটি বড় অঙ্কের টাকা তোলার চেষ্টা করেন, সিস্টেমটি তাহলে প্রায় ১৫ টাকা চার্জ করে। আপনি একবারে সর্বোচ্চ ২৫০০০ টাকা তুলতে পারবেন। এছাড়াও, আপনি আপনার অ্যাকাউন্ট এ ৩০০০০০ বিডিটি এর বেশি পরিমাণ রাখতে পারবেন না।

বাংলাদেশী বেটিং সাইটে অর্থপ্রদানের পদ্ধতি

নিম্নলিখিত বিভাগগুলিতে, আপনি উপলব্ধ অর্থপ্রদানের পদ্ধতি সহ সেরা বেটিং সাইটের তালিকা দেখতে পারেন। লেখার সময় এরা সক্রিয় আছে, তাই আপ-টু-ডেট তথ্য পেতে, আপনার অফিসিয়াল বেটিং ওয়েবসাইটগুলিতে যাওয়া উচিত।

বিডিতে 1xbet এর পেমেন্ট

  1. ভিসা/মাস্টারকার্ড: ঊর্ধ্বসীমা ১৭২০০০ বিডিটি।
  2. নেটেলার: ঊর্ধ্বসীমা ৯২০০০ বিডিটি।
  3. ওয়েবমানি: ঊর্ধ্বসীমা ১৭২০০০ বিডিটি।
  4. Bitcoin, Litecoin, Ethereum, ইত্যাদি: ঊর্ধ্বসীমা ২৩০০০০ বিডিটি।

Betwinner BD ডিপোজিট পদ্ধতি

  1. ভিসা/মাস্টারকার্ড: নিম্ন সীমা ৭৫০০ টাকা।
  2. নেটেলার: নিম্ন সীমা ৭৫০০ টাকা।
  3. স্ক্রিল: নিম্ন সীমা ৭৫০০ টাকা।
  4. ecoPayz: নিম্ন সীমা ৭৫০০ BDT।
  5. AstroPay: নিম্ন সীমা ৭৫০০ BDT।
  6. Bitcoin, Ethereum, Ripple, Litecoin, ইত্যাদি: নিম্ন সীমা ৭৫০০ বিডিটি।

 Melbet বাংলাদেশের ডিপোজিট পদ্ধতি

  1. ভিসা/মাস্টারকার্ড: নিম্ন সীমা ৮৫০০ টাকা।
  2. নেটেলার: নিম্ন সীমা ৮৫০০ টাকা।
  3. স্টিকপে: নিম্ন সীমা ৮৫০০ টাকা।
  4. পারফেক্টমানি: নিম্ন সীমা ৮৫০০ টাকা।
  5. স্ক্রিল: নিম্ন সীমা ৮৫০০ টাকা।
  6. ইকোপেজ: নিম্ন সীমা ৮৫০০ টাকা।
  7. AstroPay: নিম্ন সীমা ৮৫০০ টাকা।
  8. Bitcoin, Ethereum, Ripple, Litecoin, ইত্যাদি: নিম্ন সীমা ৮৫০০ টাকা।

বিডিতে লাইনবেট এর পেমেন্ট

  1. ভিসা/মাস্টারকার্ড: নিম্ন সীমা ১৪৬.৬৯ টাকা।
  2. নেটেলার: নিম্ন সীমা ৪৮৮.৯৩ টাকা।
  3. স্টিকপে: নিম্ন সীমা ১৯৫.৫৭ টাকা।
  4. স্ক্রিল: নিম্ন সীমা ১৯৫.৫৭ টাকা।
  5. ecoPayz: নিম্ন সীমা ৫৬০.৪২ টাকা।
  6. পিয়াস্ট্রিক্স: নিম্ন সীমা ৭৫ টাকা।

Bet365 বাংলাদেশ এর ডিপোজিট পদ্ধতি

  1. ভিসা/মাস্টারকার্ড: কম সীমা ৯৩৩৯৯ টাকা।
  2. ব্যাংক স্থানান্তর: নিম্ন সীমা ৪৬৬৯৯৭ টাকা।
  3. PaySafe:  নিম্ন সীমা ৯৩৩৯৯ টাকা।
  4. AstroPay: নিম্ন সীমা ৯৩৩৯৯ টাকা।

Baji Bet বাংলাদেশের ডিপোজিট পদ্ধতি

  1. OKWallet নিম্ন সীমা ৫০০০০ টাকা।
  2. নাগদ: নিম্ন সীমা ৫০০০০ টাকা।
  3. বিকাশ: নিম্ন সীমা ৫০০০০ টাকা।
  4. রকেট: নিম্ন সীমা ৫০০০০ টাকা।

বিকাশ দিয়ে অনলাইন জুয়ার পেমেন্ট

আপনি হয়তো জানেন যে বাংলাদেশের অনলাইন বেটিং ওয়েবসাইটগুলিতে বেটিং শুরু করার জন্য আপনাকে একটি ডিপোজিট করতে হবে। বাংলাদেশের অনেক বেটিং ওয়েবসাইট আপনাকে বিকাশ সিস্টেম ব্যবহার করে দ্রুত এবং নিরাপদে টাকা জমা করার অনুমতি দেয়। সংক্ষেপে, এই মোবাইল পেমেন্ট পরিষেবার মাধ্যমে করা সকল লেনদেন তাত্ক্ষণিকভাবে করা হয়। উপরন্তু, লেনদেনগুলি সবচেয়ে আধুনিক সিকিউর সকেট লেয়ার (SSL) দ্বারা সুরক্ষিত। এই প্রযুক্তির জন্য ধন্যবাদ, আপনার অনলাইন লেনদেন ১০০% নিরাপদ এবং সুরক্ষিত।

অর্থ জমা করার পাশাপাশি, বাংলাদেশে অনেক বেটিং ওয়েবসাইট বিকাশ ব্যবহার কর টাকা উত্তোলনের ক্ষমতা অফার করে। আপনি যদি এই পদ্ধতিটি ব্যবহার করতে চান তবে আপনার নগদ অর্থ অবিলম্বে প্রক্রিয়া করা হবে। তবে, কিছু ক্যাসিনোতে, উত্তোলনের প্রক্রিয়াটি ২৪ ঘন্টা পর্যন্ত সময় নিতে পারে। আপনি দেখতে পাচ্ছেন, বিকাশ সেসব জুয়াড়িদের জন্য সেরা বিকল্প অফার করে যারা একটি সহজ অনলাইন জুয়া খেলার অভিজ্ঞতা উপভোগ করতে চান।

বিকাশ থেকে ফি

বিকাশ অ্যাপের মাধ্যমে উত্তোলন করলে ১০০০ টাকার জন্য ফি ১৫.৫০ টাকা। আপনি যদি ইউএসএসডি ব্যবহার করে লেনদেন করেন তাহলে এর জন্য খরচ ১৮.৫০ টাকা। ইউএসএসডি (আনস্ট্রাকচার্ড সাপ্লিমেন্টারি সার্ভিস ডেটা) চ্যানেল। যদিও মানুষের মধ্যে স্থানান্তর সম্পূর্ণ বিনামূল্যে হয়ে থাকে।

বিকাশের সাথে থাকা বাংলাদেশের সেরা বেটিং সাইট

এই মুহুর্তে, আপনি ইতিমধ্যেই জানেন যে বিকাশ হতে পারে সবচেয়ে নিরাপদ, সবচেয়ে দ্রুত এবং বিশ্বস্ত ব্যাঙ্কিং পদ্ধতিগুলির মধ্যে একটি যা বিভিন্ন বেটিং ওয়েবসাইট দ্বারা সমর্থিত। এখন প্রশ্ন হল “কোন কোন শীর্ষ বেটিং ওয়েবসাইটগুলি বিকাশ গ্রহণ করে? আপনাকে এটা নিয়ে দুশ্চিন্তা করতে হবে না; কারন আমরা আপনা্র পাশে আছি।

অনেক বেটিং ওয়েবসাইট আছে যেগুলো দিয়ে আপনি সাইন আপ করতে পারবেন এবং প্রথমবার ডিপোজিট করে আশ্চর্যজনক স্বাগত বোনাস পেতে পারেন। আপনি Bet365, 1xBet, Betway Megapari এবং Betway-এ যোগ দিতে পারেন। আপনি যখন এই ওয়েবসাইটগুলিতে সাইন আপ করেন তখন আপনি বিকাশের সাথে তাত্ক্ষণিক ডিপোজিট করতে পারবেন এবং একটি মোটা অঙ্কের স্বাগত বোনাস সহ অ্যাকশনে যোগ দিতে পারবেন। যাইহোক, এই সাইটগুলি বিকাশ ব্যবহার করে অবিলম্বে উইনিং উত্তোলনের অনুমতি দেয়।

বাংলাদেশ বেটিং সাইট বিকাশ গেমস

বিকাশের মতো বাংলাদেশ বেটিং ওয়েবসাইটগুলি খেলোয়াড়দের অনলাইন গেমগুলির একটি অ্যারেতে চেষ্টা করার সুযোগ দেয়। উদাহরণস্বরূপ, মেগা ক্যাসিনো ওয়ার্ল্ড বাংলাদেশে বিভিন্ন ধরনের স্লট মেশিন প্রদান করে, যেমন ক্লাসিক স্লট, 3D স্লট এবং ভিডিও স্লট। স্লটের পাশাপাশি, আপনি ব্ল্যাকজ্যাক, রুলেট ব্যাকার্যাট, ব্যাকার্যাট, সেইসাথে ভিডিও পোকারের মতো বিভিন্ন টেবিল গেমও উপভোগ করতে পারবেন। আপনি যদি একজন ক্রীড়া ভক্ত হন এবং এখানে আপনার পছন্দের খেলাগুলিতে বাজি রাখতে চান তাহলে এটাই হলো সর্বোচ্চ জায়গা।

মেগা ক্যাসিনো ওয়ার্ল্ড বাংলাদেশ প্রদত্ত ক্যাসিনো গেমগুলি আইগেমিং শিল্পের শীর্ষ খেলোয়াড়দের কাছ থেকে আসে। বিশেষ করে, আপনি প্লেটেক, ইভোলিউশন গেমিং, মাইক্রোগেমিং এবং নেটএন্টের মতো প্রধান নামগুলির ক্যাসিনো গেমগুলি উপভোগ করতে পারবেন৷ এই সফ্টওয়্যার প্রদানকারীদের সাথে আপনি সেরা ক্যাসিনো গেমগুলির উত্তেজনা অনুভব করতে সক্ষম হবেন।

বিডি বেটিং সাইট বিকাশ ২০২১

বিকাশের মতো বিভিন্ন ধরনের বেটিং সাইট রয়েছে যাতে আপনি ২০২১-এ ভরসা রাখতে পারেন। এই বেটিং সাইটগুলি আপনাকে বিভিন্ন ধরনের গেম এবং অনেক প্রোমো এবং বোনাস উপভোগ করতে দেয়। উপরন্তু, তারা চমৎকার গ্রাহক সেবা এবং মোবাইল-বন্ধুত্বপূর্ণ প্ল্যাটফর্ম অফার করে থাকে। শীর্ষস্থানীয় সাইটগুলি যেগুলি ২০২১ সালে একটি হিট  হবে তার মধ্যে রয়েছে:

  • BetWinner  বাংলাদেশের শীর্ষ বিকাশ বেটিং ওয়েবসাইটগুলির মধ্যে থেকে একটি। এখানে, আপনি শত শত ক্যাসিনো গেমগুলিতে বাজি রাখতে পারেন, যার মধ্যে রয়েছে স্লট মেশিন এবং টেবিল গেম। যাইহোক, আপনি সারা বিশ্ব জুড়ে ৫০টিরও বেশি স্পোর্টস মার্কেটে বাজি ধরতে পারবেন।
  • Bet365 হল অনলাইন গেমিংয়ের ক্ষেত্রে একজন উদ্ভাবক। এটি ২০০১ সালে প্রতিষ্ঠিত হয়েছিল। সাইটটি খেলোয়াড়দেরকে বিকাশ ব্যবহার করে তাত্ক্ষণিকভাবে ডিপোজিট এবং উত্তোলন করতে দেয়। উপরন্তু, ক্যাসিনো খেলোয়াড়দের খেলাধুলা এবং ক্যাসিনো গেমগুলিতে বাজি ধরার অনুমতি দেয়।
  • Betway বিকাশ ক্যাসিনোগুলির শীর্ষ তালিকায়ও রয়েছে যা ২০২১ সালে তরঙ্গ তৈরি করেছে। এটি ২০০৬ সালে চালু হয়েছিল এবং বুকি সারা বিশ্বের সকল শীর্ষ ক্রীড়াগুলির জন্য একটি ব্যাপক বড় গাইড। বইটি আপনাকে সেরা ক্যাসিনো গেমগুলির রোমাঞ্চ অনুভব করতে দেয়, যেমন টেবিলে্র ঐতিহ্যবাহী গেমস, সেইসাথে ভিডিও স্লটগুলির পাশাপাশি লাইভ-স্ট্রিম করা গেমগুলিও আছে৷
  • Betfair হল একটি বিশ্বমানের অনলাইন বুকমেকার যেটি ২০০০ সাল থেকে কাজ করছে। আপনি যদি একজন Betfair প্লেয়ার হন তাহলে আপনি বিকাশের মাধ্যমে তাৎক্ষণিকভাবে অর্থ জমা করতে পারবেন এবং সরাসরি কাজ শুরু করতে পারবেন। এছাড়াও, আপনি বিভিন্ন গেম এবং খেলাধুলায় বাজি রাখতে পারবেন।

আপনি দেখতে পাচ্ছেন, এমন অনেক বেটিং ওয়েবসাইট রয়েছে যেগুলির জন্য আপনি ২০২২ সালে সাইন আপ করতে পারবেন৷ আপনি পরবর্তী স্তরে আপনার জেতার সম্ভাবনা বাড়াতে পারবেন৷

বিকাশ মোবাইল অ্যাপ

বিকাশ একটি অনলাইন অ্যাপ অফার করে যা আইওএস এবং অ্যান্ড্রয়েড ডিভাইসের সাথে সামঞ্জস্যপূর্ণ। এইভাবে আপনি অ্যাপটি ডাউনলোড করতে পারবেন এবং তারপরে আপনি যেখানেই থাকুন না কেন আপনার ক্যাসিনো অ্যাকাউন্টে অর্থায়ন করতে পারবেন। উপরন্তু, আপনি যখন অ্যাপের মাধ্যমে সাইন আপ করবেন তখন আপনাকে একটি বিশাল বোনাস দিয়ে পুরস্কৃত করা হবে। আপনি যদি এই অ্যাপটিতে আগ্রহী হন এবং সাইন আপ করতে চান, তাহলে আপনার আইওএস এবং অ্যান্ড্রয়েড ফোন থেকে বিকাশের মূল ওয়েবসাইটে যান এবং তারপরে তাদের অ্যাপটি ডাউনলোড করুন। এটি উল্লেখ করাও গুরুত্বপূর্ণ যে আপনি অ্যাপটি ইনস্টল না করেই আপনার মোবাইল থেকে আপনার ক্যাসিনো অ্যাকাউন্টে তহবিল জমা করতে পারবেন। এটি করার জন্য আপনাকে অবশ্যই মোবাইল ব্রাউজারের মাধ্যমে আপনার বিকাশ অ্যাকাউন্ট অ্যাক্সেস করতে হবে।

সর্বশেষ ভাবনাসমূহ

বাংলাদেশের বিকাশ বেটিং ওয়েবসাইটগুলি অবশ্যই গেমিং বিশ্বের শীর্ষ গেমিং ওয়েবসাইটগুলির মধ্যে একটি। এই বেটিং ওয়েবসাইটগুলির সাহায্যে, আপনি অবিলম্বে আপনার অ্যাকাউন্ট থেকে তহবিল তুলতে এবং জমা করতে পারবেন। উপরন্তু, লেনদেনগুলি SSL দ্বারা সুরক্ষিত যার মানে হ্যাকারদের কাছে আপনার অ্যাকাউন্টে কোনো অ্যাক্সেস থাকবেনা। এই বেটিং ওয়েবসাইটগুলিতে আপনি গেম, খেলাধুলা, স্লট মেশিন, টেবিল গেম এবং লাইভ গেমের মতো বিভিন্ন গেমের উপর বাজি রাখতে পারবেন। এছাড়াও, আপনি উত্তেজনাপূর্ণ প্রোমোর পাশাপাশি গ্রাহকদের সহায়তার জন্য ২৪/৭ সমর্থন পাবেন।

এখন Betwinner এ নিবন্ধন করুন এবং একটি পান
আপনার প্রথম জমাতে 130% বোনাস
Rating:
5/5
Betwinner
130%+100FS পর্যন্ত 150 USD