5

5/5
বাংলা, ইংরেজি এবং 49টি ভাষায় কাজ করে। প্রশস্ত লাইন

অ্যান্ড্রয়েড এবং আইওএস অ্যাপ উপলব্ধ রয়েছে ক্যাশ আউট উপলব্ধ

9,200 টাকা পর্যন্ত স্বাগতম অফার!

বাংলাদেশের সেরা অনলাইন বেটিং সাইট

বাই

বাংলাদেশের অনলাইন ক্রিকেট বেটিং সাইটগুলো সব জায়গা জুড়েই আছে। আপনি ক্রিকেট বা খেলাধুলায় বাজি ধরতে চাইছেন, কিন্তু বিশ্বাস করার মতো বাংলাদেশের সেরা ক্রিকেট বেটিং সাইটগুলি আপনি খুজে পাচ্ছেন না। কয়েক বছর ধরে বাংলাদেশী বেটারদের জন্য অনেক সম্মানিত কোম্পানি তাদের সেবা প্রদান করে আসছে। কেন সেগুলি এত ভাল এবং সেগুলির প্রতি আপনার আত্মবিশ্বাসী হওয়ার কারণগুলি আমরা এখানে তুলে ধরবো।

এই নিবন্ধে, আমরা বাংলাদেশের অনলাইন ক্রিকেট বেটিং সাইটগুলির একটি ওভারভিউ দেব এবং বাংলাদেশের অনলাইনে সেরা ক্রিকেট বেটিং সাইট নির্বাচন করার সময় আপনার কী কী দেখা উচিত তা জানবো। এর মধ্যে স্পোর্টসবুক এবং বোনাসগুলির পর্যালোচনা থেকে শুরু করে সাইটগুলি যা যা প্রদান করে সেইসাথে সম্ভাবনা এবং বাজির বিকল্পগুলি এবং অর্থ জমা করার এবং তা তোলার বিকল্পগুলিও অন্তর্ভুক্ত রয়েছে৷ বাংলাদেশে অনলাইন স্পোর্টস বেটিং করার জন্য আমরা প্রায় সবকিছুই কভার করে থাকি। নীচে ফেব্রুয়ারী ২০২২ এর মধ্যে বাংলাদেশী খেলোয়াড়দের জন্য আমাদের সেরা বেটিং সাইটগুলি রয়েছে৷

বাংলাদেশে অনলাইন স্পোর্টস বেটিং

খেলাধুলায় একজন বাংলাদেশী বাজিকর হিসাবে আপনি যদি বাজি রাখার সময় মজা পেতে চান, তবে এটি নিশ্চিত করা গুরুত্বপূর্ণ যে আপনি এটি করার জন্য একটি বিশ্বস্ত সাইট ব্যবহার করছেন। আপনি যদি অনলাইনে খেলাধুলায় বাজি রাখেন, তাহলে আপনাকে নিশ্চিত করতে হবে যে আপনার ব্যক্তিগত এবং আর্থিক ডেটা নিরাপদ এবং আপনি একটি নিয়মিত সময়ের সকালের ক্রিকেট খেলা থেকে শুরু করে বাংলাদেশ ক্রিকেট লিগ পর্যন্ত যেকোনো কিছুর জন্য সবচেয়ে অনুকূল সম্ভাবনাগুলির অ্যাক্সেস করতে পারবেন।

যখন আমরা বাংলাদেশীদের জন্য উপলব্ধ অনলাইন ক্রিকেট বেটিং সাইটগুলি দেখি তখন আমরা নিম্নলিখিত দিকগুলি অনুধাবন করেছি:

বাংলাদেশের সেরা স্পোর্ট বেটিং সাইটগুলিরর মানদণ্ড

  • * নিরাপদ, সুরক্ষিত এবং বিশ্বস্ত
  • * ডিপোজিট অপশন
  • * বোনাস এবং প্রোমো
  • * ব্যবহারকারী ইন্টারফেস
  • * গ্রাহক পরিষেবা এবং সমর্থন
  • * ভাষা এবং মুদ্রা
  • * বেটিং অপশন

নিরাপত্তা এবং সুরক্ষা

সবচেয়ে বিশ্বস্ত ক্রিকেট বেটিং সাইটগুলির মধ্য থেকে যেগুলি বাংলাদেশে বৈধ সেগুলো আমরা তালিকাভুক্ত করেছি নিরাপদ এবং সুরক্ষিত হিসেবে৷ আপনি নিশ্চিত হতে পারেন যে এরা সবই বেটিং সাইটের লাইসেন্সপ্রাপ্ত অপারেটরদের দ্বারা পরিচালিত। আমরা যে সাইটগুলি সুপারিশ করি তাদের প্রত্যেকের বৈধ জুয়া লাইসেন্স আছে এবং গ্যারান্টি দেয় যে আপনার আর্থিক এবং ব্যক্তিগত বিবরণ সুরক্ষিত থাকবে

ডিপোজিট অপশন হিসেবে টাকা (বিডিটি) ক্রিকেট বেটিং সাইট

আমাদের তালিকার ক্যাসিনোগুলি আপনাকে ক্রেডিট বা ডেবিট কার্ড (মাস্টারকার্ড, ভিসা), ইন্সটাডেবিট, পেপ্যাল এবং বিটকয়েন (বিটিসি) এর মতো ইলেকট্রনিক ওয়ালেটের মাধ্যমে আসল অর্থ জমা করার অনুমতি দেয়। আপনি যদি অনেক টাকা জিতে থাকেন এবং আপনার বিজয়ী টাকা তোলার জন্য প্রস্তুত হন তাহলে আপনি আপনার ঠিকানায় একটি চেক ইন পেপার (চেক) ডেলিভারি পেয়ে নিতে পারবেন, অথবা আপনার জয়ের অর্থ সরাসরি আপনার কার্ডে জমা করতে পারবেন।

আপনি যদি আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টের জন্য BTC ব্যবহার করেন তবে আপনি ক্রিপ্টো অর্থপ্রদানের কারণে সুবিধাগত অবস্থানে থাকবেন যা সময় নিবে কয়েক মিনিটের মতো। ভবিষ্যতে খেলার জন্য আপনার বেটিং অ্যাকাউন্টে আপনার জয়ের অর্থ সংরক্ষণ করাও সম্ভব।

বেটারদের ফিরিয়ে দেওয়া: বোনাস এবং পুরস্কার

বেশিরভাগ ক্রিকেট বেটিং ওয়েবসাইট যেগুলি বাংলাদেশীদের পরিষেবা প্রদান করে একটি স্বাগত বোনাস অফার করে। বোনাসটি আপনার একটি নির্দিষ্ট পরিমাণের প্রথম জমার সাথে মিলবে। উদাহরণস্বরূপ, আপনি ১০০০ টাকা জমা করতে পারবেন এবং ওয়েবসাইট আপনাকে বাজি ধরার জন্য অতিরিক্ত ৫০০ টাকা দেবে। প্রথম ডিপোজিট বোনাস ছাড়াও, খেলোয়াড়রা প্রায়শই ফ্রি বাজি পায় যা ঝুঁকি-মুক্ত, অথবা খেলার জন্য নির্দিষ্ট পুরষ্কার, যখন আপনি একটি পার্লে কার্ড একত্র করবেন যার মধ্যে ক্রিকেট এবং ফুটবল অন্তর্ভুক্ত থাকে তখন আপনি অতিরিক্ত ২০০ টাকা পাবেন।

আপনাকে ফাইন প্রিন্ট পড়ে নিশ্চিত করতে হবে। কিছু শর্ত এবং শর্তাবলী আছে যা অবশ্যই মেনে চলতে হবে। প্রতিটি বেটিং সাইটের নিজস্ব শর্ত রয়েছে যেগুলি অবশ্যই পূরণ করতে হবে আপনি পেআউট গ্রহণ করতে সক্ষম হতে চান।

ক্রিকেট বেটিং অ্যাপস

ডেস্কটপে ওয়েবসাইটের ধরন কেমন? আপনি স্মার্টফোন এবং অন্যান্য মোবাইল ডিভাইস থেকে অ্যাক্সেস করতে সক্ষম কিনা? আসুন আমরা সবাই স্মার্টফোন বা ট্যাবলেটে আমাদের অনলাইন ক্রিকেট বেটিং করি এবং মোবাইল গেমিংয়ের জন্য অপ্টিমাইজ করা নয় এমন কোনও ওয়েবসাইট ঝুঁকি নেওয়ার মতো মূল্যবাব নয়। অ্যান্ড্রয়েড, আইফোন, আইপ্যাড বা ট্যাবলেট নির্বিশেষে আমরা এই সাইটগুলিকে প্রতিটি প্ল্যাটফর্মেইআশ্চর্যজনকভাবে কাজ করার পরামর্শ দিই।

গ্রাহক পরিষেবা: ২৪-৭ উপলব্ধতা

একটি গুরুত্বপূর্ণ সমস্যা হলে স্পোর্টসবুকের সাথে সংযোগ করতে সক্ষম হওয়া। যদি আপনার অ্যাকাউন্ট ব্লক হয়ে যায় (যেমন আপনার সম্পত্তি ভূগর্ভস্থ পার্কিং দ্বারা সজ্জিত না থাকার কারণে আপনি জানুয়ারিতে কাজ করতে যে গাড়িটি চালিয়েছিলেন) বা আপনি নির্বাচন করতে কষ্ট করছেন তাহলে কী হবে?

আপনি সহজেই একজন গ্রাহক পরিষেবা এজেন্টের সাথে যোগাযোগ করতে এবং যত তাড়াতাড়ি সম্ভব আপনার নিজেকে সাহায্য করতে চাইবেন। শুধুমাত্র সবচেয়ে নির্ভরযোগ্য বাংলাদেশী জুয়া সাইটগুলি এটি সম্ভব করে তুলে। তারা সাধারণত ফোন, ইমেল এবং লাইভ চ্যাটের মাধ্যমে গ্রাহক পরিষেবা প্রদান করে থাকে। 

ক্রিকেট বেটিং এর সম্ভাবনা ব্যাখ্যা করা হলো

ক্রিকেট গেমে বাজি রাখার আগে আপনাকে অবশ্যই বুকমেকারদের দ্বারা অফার করা সম্ভাবনাগুলি পড়তে এবং বুঝতে সক্ষম হতে হবে। সম্ভাবনা দশমিক বা ভগ্নাংশে প্রদর্শিত হয় এবং বেশিরভাগ বেটিং ওয়েবসাইট আপনার জন্য কাজ করবে এমন ফর্ম্যাট বেছে নিতে দেয়। নীচে প্রতিটি বিন্যাসের একটি দ্রুত ওভারভিউ দেওয়া আছে।

  • ভগ্নাংশের সম্ভাবনা-  এখানে সম্ভাবনাগুলি ভগ্নাংশে উপস্থাপিত হয় এবং ২/১, ৪/১ ৯/৪ ইত্যাদির মতো করে প্রদর্শিত হয়। প্রথম সংখ্যাটি প্রদর্শিত হবে এবং আপনি যদি দ্বিতীয়টি খেলেন তাহলে আপনি যে মানটি পাবেন তা হবে দ্বিতীয়টি। আপনার জয়ের হিসাব করার জন্য, আপনাকে যা করতে হবে তা হল আপনি যে সংখ্যাটি দেখাতে চান তার দ্বারা অংশীদারিত্বকে গুণ করা। আপনি বাজি পরিমাণ যোগ করুন। উদাহরণস্বরূপ, আপনি যদি ২/১ এর সম্ভাবনায় ১ টাকা বাজি রাখেন, তাহলে আপনি ৩ টাকা পরিমাণ জিতবেন।
  • দশমিক সম্ভাবনা- এখানে সম্ভাবনাগুলো দশমিক সংখ্যায় প্রদর্শিত হয়, যেমন ৩.০০, ২.০০, ইত্যাদি। আপনার জয়ের হিসাব করার জন্য আপনাকে অবশ্যই আপনার বাজিকে দশমিক মানের দ্বারা গুণ করতে হবে। উদাহরণস্বরূপ, আপনি যদি ৩.০০ এর জন্য ১ টাকা বাজি রাখেন তাহলে আপনাকে টাকা দিয়ে পুরস্কৃত করা হবে। আপনার বাজি পরিমাণ সম্ভাবনার মাঝে অন্তর্ভুক্ত থাকে।

যে ধরনের বাজি আপনি রাখতে পারবেন

আপনি অনেক ক্রিকেট বাজির বিকল্প তৈরি করতে পারবেন এবং এখানে সবচেয়ে জনপ্রিয়গুলো দেওয়া আছে।

  • খেলায় জয়ী হওয়ার জন্য বাজিটি সেই দলের উপর থাকবে যে দলকে আপনি বিশ্বাস করেন যে খেলায় বিজয়ী হবে।
  • ম্যান অফ দ্য ম্যাচ এই বিকল্পটি, আপনি যে প্লেয়ারের উপর বাজি ধরছেন আপনি বিশ্বাস করেন যে ম্যাচটি শেষ হয়ে গেলে তাকে ম্যাচের সেরা প্লেয়ার হিসাবে ঘোষণা করা হবে।
  • শীর্ষ ব্যাটসম্যান আপনি সেই ব্যক্তির উপর বাজি ধরছেন যাকে আপনি বিশ্বাস করেন যে সবচেয়ে বেশি রান করবে।
  • শীর্ষ বোলার আপনি বাজি ধরছেন যে এই ইভেন্টে কে সবচেয়ে বেশি উইকেট নেবে।
  • লিড উইকেট টেকার সবচেয়ে সফল রান সংগ্রাহকের সাথে এটির অনেক মিল রয়েছে
  • পরবর্তী ব্যাটসম্যান হিসেবে আসবে আপনি জুয়া খেলছেন তাকে নিয়ে যাকে আপনি মনে করেন যে ব্যাট করার জন্য পরবর্তিতে আসবে।
  • গেমটি জিততে আপনি যে দল সিরিজ জিতবে বলে আপনি বিশ্বাস করেন তার উপর বাজি রাখছেন।
  • টস জেতার জন্য – আপনি যে দলটিকে প্রথমে ব্যাট করবে বলে বিশ্বাস করেন তার উপর আপনি বাজি ধরেছেন।
  • সর্বাধিক ছক্কা আপনি যে প্লেয়ারের উপর বাজি রাখছেন আপনি বিশ্বাস করেন যে একটি ম্যাচে সে সর্বোচ্চ ছক্কা মারবে।

নতুনদের জন্য ক্রিকেট বেটিং টিপস

আপনাকে আসল অর্থের উপর বাজি রাখার কথা বিবেচনা করার আগে আপনাকে কয়েকটি পয়েন্ট সম্পর্কে সচেতন হতে হবে। নীচে আপনি আমাদের বেটিং এর সেরা ১০ টি কৌশল সম্পর্কে জানতে পারবেন যা আমাদের বিশেষজ্ঞদের দল দ্বারা তৈরি করা হয়েছে, যা আপনাকে বাজি রেখে জেতার সুবিধা পেতে সহায়তা করবে৷

  1. খেলা সম্পর্কে সচেতন থাকুন: খেলাটি যেভাবে খেলা হয় সে সম্পর্কে সচেতন হওয়া গুরুত্বপূর্ণ, নিয়ম সম্পর্কে সচেতন থাকুন এবং আসন্ন ক্রিকেট গেমগুলি সম্পর্কে অবগত থাকুন। আপনি যত বেশি তথ্য জানবেন, আপনার বাজি জিততে তত সহজ হবে।
  2. সবচেয়ে লাভজনক সম্ভাবনা নির্বাচন করুন আপনার প্রিয় দলের উপর বাজি রাখা আপনার জন্য সহজ, কিন্তু এটি সর্বদা আপনাকে জয়ের নিশ্চয়তা দিবে না। আমরা পরামর্শ দিচ্ছি যে আপনি আপনার বেছে নেওয়া স্পোর্টসবুক দ্বারা অফার করা সম্ভাবনা বিশ্লেষণ করে বিজয়ী ফলাফলের উপর আপনার বাজি রাখুন।
  3. একটি নির্ভরযোগ্য ইন্টারনেট-ভিত্তিক অনলাইন বুকমেকার নির্বাচন করুন। এটি একটি প্রদত্ত বিষয় যে আপনি একটি লাইসেন্সপ্রাপ্ত, নিয়ন্ত্রিত বুকমেকারের সাথে সাইন আপ করুন৷ স্পোর্টস বেটিং সম্পর্কে আমাদের পর্যালোচনাগুলি আপনাকে এটি করতে সহায়তা করতে পারে। আমরা যে সকল ওয়েবসাইটগুলি সুপারিশ করি সেগুলি আমাদের পেশাদারদের দ্বারা কঠোর পরীক্ষার মধ্য দিয়ে গেছে এবং আপনি নিশ্চিত থাকতে পারেন যে আপনার অর্থ নিরাপদ থাকবে৷ আমরা বোনাস থেকে শুরু করে প্রোমো, দ্রুত অর্থপ্রদান, মোবাইল বেটিং সাইটের বৈশিষ্ট্য এবং আরও অনেক কিছু মূল্যায়ন করে থাকি।
  4. খবরের সাথে আপ টু ডেট থাকুন: সাম্প্রতিক ক্রিকেটের খবরের সাথে আপ-টু-ডেট থাকা জরুরি। খেলোয়াড়দের অনুপস্থিতি বা ইনজুরির পাশাপাশি দলগুলি পুরো মৌসুমে কীভাবে পারফর্ম করছে এবং আরও অনেক কিছু সম্পর্কে জানা একটি গুরুত্বপূর্ণ বিষয়। এই তথ্য সম্পর্কে জানা আপনাকে বাজি ধরার বিষয়ে সিদ্ধান্ত নিতে সাহায্য করবে এবং আপনার জেতার সম্ভাবনা বৃদ্ধি পাবে।

নিয়মাবলী – কিভাবে বাংলাদেশে থেকে ক্রিকেটে বাজি ধরতে হয়?

এটি হলো দ্বিতীয়-প্রতীক্ষিত খেলা যা বাংলাদেশে খেলা হয়। এটি এমন একটি খেলা যা ব্যাট এবং সেইসাথে একটি বিশাল মাঠে একটি অনিচ্ছাকৃত বল দিয়ে খেলা হয়, যা মাঠ নামে পরিচিত। দুটি দলে ১১ জন করে খেলোয়াড় থাকে। খেলার লক্ষ্য হল ব্যাট করার সময় রান করা এবং মাঠে খেলার সময় ব্যাটসম্যানকে আউট করা। প্রতিটি দলের একটি রিজার্ভ প্লেয়ার থাকে যাকে খেলার সময় একজন অংশগ্রহণকারী আহত হলে ব্যবহার করা যেতে পারে। যে প্লেয়ার ইনজুরিতে পড়েছেন তিনি পুরোপুরি সুস্থ হয়ে খেলায় ফিরতে পারবেন। প্রতিটি খেলায় তিনজন আম্পায়ার থাকে। সিদ্ধান্ত নেওয়া এবং নিয়ম মেনে চলার দায়িত্ব তাদের উপর থাকে।

টেস্ট ক্রিকেট চলে দুই ঘণ্টা যাবত। যে দল জিতবে তাকে অবশ্যই প্রতিপক্ষকে দুইবার হারাতে হবে এবং ম্যাচ জিততে হলে অন্য দলের চেয়ে বেশি রান করতে হবে। টেস্ট খেলায় খেলাটি একটি ইনিংসের সময়কালের উপর সীমাবদ্ধ থাকে না। ওয়ানডে ও টি-টোয়েন্টি ক্রিকেট ম্যাচে প্রতি ইনিংসে ওভারের সঠিক সংখ্যা রয়েছে।

খেলাটি একটি মুদ্রা টসের মাধ্যমে শুরু হয় বিজয়ী দলকে বেছে নিতে হয় যে তারা প্রথমে ব্যাট করবে নাকি মাঠে নামবে। যে দল ব্যাট করবে তাকে অবশ্যই রান করতে হবে এবং মাঠে থাকা দলটিকে ব্যাটসম্যানের ইনিংস শেষ করতে দশজন খেলোয়াড়কে আউট করতে হবে। মাত্র দশজনকে বোল্ড আউট করতে হবে। দুই দলেই ব্যাটিং করা হয়। প্রথম দল বোল্ড আউট হলে দ্বিতীয় দল ব্যাটে নামে।

ব্যাটসম্যানকে রান করতে হবে, যার মানে তাদের অবশ্যই মাঠের অন্য প্রান্তে স্প্রিন্ট করতে হবে। এটি একটি একক রান। এক শটে অনেক রান তুলতে সক্ষম এই ব্যাটসম্যানরা। বর্ডারে আঘাত করলেও রান করা যায়। এর ফলে ৬ বা ৪ রান পর্যন্ত হতে পারে। নো বল ওয়াইড বল, বাই বা লেগ বাই এর অন্তর্ভুক্ত অতিরিক্ত নিয়ম রয়েছে। একজন ব্যাটসম্যানকে আউট করার অনেক উপায় আছে। যদি একজন বোলার ব্যাটসম্যানকে ছিটকে দেয়, তবে সে উইকেট পায়। এটি অর্জনের অনেক উপায় রয়েছে, যেমন বোল্ড বা ক্যাচ, উইকেট স্টাম্পড হওয়ার আগে লেগ আউট, রান আউট বা উইকেটে হিট, বল থ্রো বা টাইম আউট, বল দিয়ে দুইবার আঘাত করা এবং মাঠ অবরুদ্ধ করা।

তিন ধরনের ক্রিকেট ম্যাচ আছে যাতে আপনি বাজি ধরতে পারবেন। তার মধ্যে দীর্ঘতম হলো পাঁচ দিনের টেস্ট ম্যাচ। এটা সাধারণত সবচেয়ে বেশি প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ, দলগুলো চার ইনিংসের বেশি প্রতিযোগিতা করে। উপরন্তু, ছোট ওয়ানডে (ওডিআই) গেমগুলিও রয়েছে এবং টি-টোয়েন্টি ফর্ম্যাট রয়েছে। সংক্ষিপ্ত ম্যাচগুলি বৃহত্তর উত্তেজনার পাশাপাশি খেলার আরও সক্রিয় উপায় প্রদান করে। টাকা হস্তান্তর করার আগে আপনি কোন ধরনের ম্যাচের উপর বাজি ধরছেন তা নিশ্চিত হয়ে নিন।

আন্তর্জাতিক ইভেন্ট

  • মাস্টার্স চ্যাম্পিয়ন্স লীগ টুর্নামেন্টটি সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হয় এবং এটি একটি টি-টোয়েন্টি ফরম্যাটে খেলা হয়।
  • পাকিস্তান সুপার লিগ পাকিস্তানের পাশাপাশি সংযুক্ত আরব আমিরাতে খেলা হয় এবং এটি টি-টোয়েন্টি ফরম্যাটে খেলা হয়।
  • আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপ টুর্নামেন্টের অবস্থান ভিন্ন। এটি একটি টেস্ট ফরম্যাট।
  • আইসিসি ওয়ার্ল্ড ক্রিকেট লিগ এই লিগের অবস্থান পরিবর্তিত হয় এবং এটি ওডিআই ফরম্যাটে খেলা হয়।
  • এশিয়া কাপ এশিয়া কাপ প্রতি বছর খেলা হয়, এটি এশিয়া জুড়ে টি-টোয়েন্টি এবং ওয়ানডে ফরম্যাটে খেলা হয়।
  • শেফিল্ড শিল্ড – ইভেন্টটি অস্ট্রেলিয়া খেলে এবং এটি একটি ফার্স্ট ক্লাস ফরম্যাট।
  • কাউন্টি চ্যাম্পিয়নশিপ – এটি সমগ্র ইংল্যান্ডে অনুষ্ঠিত হয় ইংল্যান্ড এবং ওয়েলসে এটি একটি ফার্স্ট ক্লাস ফরম্যাট হিসাবে বিবেচিত হয়।
  • বাংলাদেশ প্রিমিয়ার লীগ এটি বাংলাদেশে অনুষ্ঠিত হয় এবং এটি টি-টোয়েন্টির একটি ফরম্যাট।
  • ক্রিকেট বিশ্বকাপ ওডিআই ফরম্যাট ব্যবহার করে বিভিন্ন স্থানে খেলা হয়।
  • আইপিএল ভারতে খেলে থাকে এটি টি-টোয়েন্টি ক্রিকেটেরও একটি ফরম্যাট।
  • আইসিসি ওয়ার্ল্ড টি-টোয়েন্টি ভেন্যু পরিবর্তিত হয় এবং এটি একটি টি-টোয়েন্টি ফরম্যাট।
  • বিগ ব্যাশ লীগ টি-টোয়েন্টি ফরম্যাট হিসেবে অস্ট্রেলিয়া খেলে থাকে।
  • অ্যাশেজ – অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডে অনুষ্ঠিত হয় এবং এটি টেস্ট ফরম্যাট।
  • আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির অবস্থান ভিন্ন এবং এটি ওডিআই ফরম্যাট।

জনপ্রিয় লীগসমূহ

  • অস্ট্রেলিয়ান বিগ ব্যাশ লিগ
  • পাকিস্তান সুপার লিগ
  • ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ
  • ইংল্যান্ড ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্ট
  • ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ
  • বাংলাদেশ প্রিমিয়ার লিগ
  • গ্লোবাল টি-টোয়েন্টি লিগ
  • দক্ষিণ আফ্রিকার রাম স্লাম টি-টোয়েন্টি লীগ

ইন-প্লে লাইভ বেটিং

ইন-প্লে বেটিং সুপরিচিত হয়ে উঠেছে এবং ক্রিকেট বাজিতে বড় জয় অর্জনের জন্য এটি একটি চমৎকার অপশন। গেমের খেলোয়াড়রা চলে যাওয়ার সাথে সাথে এটি আপনাকে পরিবর্তনের সম্ভাবনার উপর বাজি ধরতে দেয়। এটিকে আরও রোমাঞ্চকর করে তোলার জন্য বিভিন্ন ধরনের বাজি পাওয়া যায়। আপনার ডেস্কটপ এবং মোবাইল উভয় ডিভাইসেই বাজি রাখা যেতে পারে যাতে আপনি কোনো উত্তেজনাপূর্ণ অ্যাকশন থেকে অনুপস্থিত না থাকেন।

কিছু স্পোর্টস বেটিং ওয়েবসাইট গেমগুলির লাইভ স্ট্রিমিং প্রদান করে এবং অনেক পরিসংখ্যানও রয়েছে যা অনুসরণ করা যায়। ম্যাচ চলাকালীন যেকোন সময়ে বাজি রাখা যেতে পারে এবং আন্ডারডগদের উপরও বাজি ধরার জন্য এটি একটি দুর্দান্ত পদ্ধতি রয়েছে।

live betting

লাইভ বেটিং

পেশাদারদের জন্য একটি বিজয়ী কৌশল

এটি আমাদের বেটিং এর সেরা ১০ টি সফল কৌশল যা আপনার বাজি থেকে লাভের সম্ভাবনাকে উন্নত করবে। 

  1. গবেষণা হল সাফল্যের চাবিকাঠি: বিভিন্ন ক্রিকেট লিগ সম্পর্কে জানুন এবং কে সেরা খেলোয়াড় তা সম্পর্কেও জানুন। দলের ইতিহাসের পাশাপাশি পুরো মৌসুমে দলের পারফরম্যান্স সম্পর্কে জানুন। জেতার জন্য ঘটনা জানা জরুরী।
  2. সম্ভাবনা বোঝা: এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং আপনাকে নিশ্চিত করতে হবে যে আপনি সম্ভাবনা পড়তে সক্ষম। বাজি স্থাপনের জন্য আপনার সবচেয়ে লাভজনক সম্ভাবনা খুঁজুন।
  3. আবহাওয়া পরীক্ষা করুন: সারা বছর ধরে ক্রিকেট খেলা হয়, যার মানে আবহাওয়ার প্রভাব থাকতেই পারে, বিশেষ করে এমন দেশের খেলোয়াড়দের জন্য যারা জলবায়ুর সাথে পরিচিত নয়। এটি সর্বদাই ঘর থেকে দলের জন্য কিনারা দেওয়ার একটি উপায়।
  4. পরিসংখ্যান আপনার বন্ধু হতে পারে: পরিসংখ্যান অধ্যয়ন করুন কারণ এটা প্রতিটি দলের শক্তি এবং দুর্বল পয়েন্ট সম্পর্কে বিশদ প্রদান করবে। কিছু দল বিভিন্ন ফরম্যাটে ভালো করে। সুতরাং, ওয়ানডে, টেস্ট এবং টি-টোয়েন্টি সহ সকল ফরম্যাটের পরিসংখ্যান দেখুন।
  5. পিচ কন্ডিশন: এটি বৃষ্টির অবস্থার মতো এবং খেলার ফলাফলকে প্রভাবিত করতে পারে। শুষ্ক দিন ব্যাটসম্যানের পক্ষে থাকে যখন আর্দ্র পরিস্থিতি ব্যাটসম্যানকে বাধাও দিতে পারে।
  6. ইন-প্লে ব্যবহার করুন: যখনই সম্ভব হয় ইন-প্লে বাজি ব্যবহার করা উচিত। গেমের দৈর্ঘ্যের কারণে লাভের প্রচুর সম্ভাবনা রয়েছে এবং একজন দুর্দান্ত ব্যাটসম্যানের সেশন ইভেন্টের গতিপথকে ব্যাপকভাবে পরিবর্তন করতে পারে।
  7. ইন-ইনিং স্কোর প্রথম ইনিংসের স্কোর গুরুত্বপূর্ণ এবং আপনাকে সেটি ট্র্যাক করতে হবে কারণ এটা ম্যাচের বাকি অংশ নির্ধারণ করতে সাহায্য করতে পারে।
গ্রহণ করতে এখানে ক্লিক করুন
এখন Betwinner.lat-এর জন্য আপনার অতিরিক্ত বোনাস
Rating:
5/5
Betwinner
130%+100FS পর্যন্ত 150 USD